নতুন বছরে নতুন চমকে আজ রিলিজ হয়েছে এ.এইচ তুর্যের কম্পোজিশনে রাফির ”লাইলী মজনু”

 

মোঃ শাহাদাৎ  হোসেন মাটির তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট

 

বিজে ২৪ বিনোদন :

নতুন বছরে বৈশাখের নতুন চমক নিয়ে আসছে বাংলার সঙ্গীতাঙ্গনের তরুন প্রতিভাবান কম্পোজার এ.এইচ তূর্য‘র’  “ লাইলী মজনু’’ TJ MUSIC এর ব্যানারে নির্মিত ২০১৯ সালে চ্যালেঞ্জিং পরিকল্পনার প্রথমধাপ লাইলী মজনু গানটি ।

 

 

রাফি হাসানের কথা ও এ.এইচ তুর্যের সুরে TJ MUSIC এর সঙ্গীতায়োজনে গানটিতে  কন্ঠ দিয়েছেন তরুন প্রজম্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী রাফি হাসান নিজেই ।গানটির টিউন এবং কম্পোজিশন করেছেন এ.এইচ তুর্য, ভিডিও পরিচালনায় জিসান, গানটির বিশেষ অংশে কন্ঠ দিয়েছেন সুমাইয়া হোসাইন ও তুর্য, কালার-আশিকুজ্জামান অপু, গিটারে-মিনহাজ জুয়েল, বাঁশিতে কৌশিক জোয়ারর্দার।

 

 

গানটির মিউজিক ভিডিওতে  অভিনয় করেছেন লাবন্যময়ী অভিনেত্রী মমি খান ও আনান খান, আজ ১২ টায় গানটি TJ এর ব্যানারে ইউটিউব চ্যানেলে  রিলিজ হয়েছে।

 

 

মিউজিক ভিডিওটি নিয়ে কথা হয় কম্পোজার এ.এইচ তুর্যর সাথে তিনি বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম-কে বলেন-আমরা চেষ্টা করেছি ভাল কিছু করার জন্য, কিছুটা ব্যতিক্রম,যা সকল শ্রেণীর দর্শকদের কাছে ভাল লাগবে এবং বৈশাখের বর্ণাঢ্য  আয়োজনে তরুণ তরণীদের মধ্যে একটি নতুন মাত্রা যোগ করবে।মিউজিক ভিডিওটি খুবই রোমানন্টিক, আশা করছি  দর্শক মনকে কিছুটা হলেও নাড়া দিবে ইনশাআল্লাহ-তাহলেই আমরা সার্থক।গানটির সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি,সকলের সহযোগিতা না পেলে এত সুন্দর একটি মিউজিক ভিডিও হতোনা।

 

 

মিউজিক ভিডিওটি দেখুন