মোঃ শাহাদাৎ  হোসেন মাটির তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট

বিজে ২৪ বিনোদন :

বাংলার সঙ্গীতাঙ্গনের তরুন প্রতিভাবান কম্পোজার ও সঙ্গীত শিল্পী  এ.এইচ তূর্য‘র’  TJ MUSIC এর ব্যানারে নির্মিত ২০১৯ সালে চ্যালেঞ্জিং পরিকল্পনার  তৃতীয় আকর্ষন”কষ্ট নামের বোঝা” মিউজিক ভিডিও গানটি ।

 

এ.এইচ তুর্যের সুরে TJ MUSIC এর সঙ্গীতায়োজনে গানটিতে  কন্ঠ দিয়েছেন এ.এইচ তূর্য নিজেই । গানটির টিউন এবং কম্পোজিশন করেছেন এ.এইচ তুর্য, ভিডিও পরিচালনায় জিসান, ,

 

গানটির মিউজিক ভিডিওতে  অভিনয় করেছেন লাবন্যময়ী অভিনেত্রী Samanta Shimu & Shafiq Mirdha । আজ ঘড়ির কাঁটার ঠিক ১২ টায় গানটি TJ মিউজিক এর ব্যানারে ইউটিউব চ্যানেলে  রিলিজ হচ্ছে।

 

মিউজিক ভিডিওটি নিয়ে কথা হয় কম্পোজার এ.এইচ তুর্যর সাথে তিনি বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম-কে বলেন-আমি মিউজিত ভিডিওটিতে চেষ্টা করেছি তরুন প্রজম্মের জন্য ব্যতিক্রম কিছু তুলে আনতে আর তা কতটুকু পেরেছি তার বিচারের ভার দর্শকের উপরই ছেড়ে দিলাম।

 

চেষ্টা করেছি ভাল কিছু করার জন্য, কিছুটা ব্যতিক্রম,যা সকল শ্রেণীর দর্শকদের কাছে ভাল লাগবে, মিউজিক ভিডিওটি কিছুটা বেদনাবিধুর  , আশা করছি  দর্শক মনকে আন্দোলিত করবে ইনশাআল্লাহ-তাহলেই আমার কষ্ট সার্থক হবে।

 

গানটির সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি,সকলের সহযোগিতা না পেলে এত সুন্দর একটি মিউজিক ভিডিও হয়তো উপস্থাপনই করতে পারতাম না।।