সুপ্রিয় দেশবাসী-কে ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম পরিবার।

 

বিজে২৪ নিউজ:

 

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম পরিবার এর পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির প্রধান সম্পাদক জাফর আহামেদ ও সম্পাদক এম. সাইফুর রহমান রাসেল।

 

প্রধান সম্পাদক জাফর আহামেদ বলেন, ঈদুল আজহা আমাদের সার্বিক ত্যাগের শিক্ষা দেয়। ঈদ আমাদের শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দের  বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে।

 

তিনি আরও বলেন, আমরা যদি ত্যাগের আর্দশে উদ্ভুদ্ধ হয়ে সবাই বাস্তবজীবনে ইসলামী আদর্শ অনুসরণ করে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে পারি তাহলেই আল্লাহর সন্তুষ্টি র্অজন করা সম্ভব হবে। ঈদের সময় দরিদ্র ও অসহায় মানুষের দিকে তাকিয়ে সাহায্য ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানানোর মাধ্যমে তিনি সবাই কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

 

অপরদিকে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক এস.আর রাসেল দেশবাসীকে পবিত্র ঈদের নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রতিটি ঈদই নির্মল আনন্দ উৎসবের মধ্য দিয়ে একটি গুরুত্বপূর্ণ মর্মবাণী মানবজাতির কাছে পৌঁছে দেয়  ‘সকলের তরে সকলে আমরা’। এই মর্মবাণী মানসিক কদর্য, অন্যায় ও নিষ্ঠুর সামজিক অসাম্যকে অতিক্রম করে এক নিবিড় ভাতৃত্ববোধের জম্ম দেয়।

 

ঈদের এই উৎসব সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় , পরষ্পরের প্রতি সৃষ্টি করে আন্তরিক শুভেচ্ছাবোধ।ধনী,গরবি, উচু-নীচু নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে। হানাহানি, হিংসা,বিদ্ধেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক র্স্বগীয় শান্তি ও সম্প্রীতি বোধে উদ্দীপ্ত করে ।

 

শুধু বনের পশুই নয়, মনের পশুত্বকে কোরবানীর মাধ্যমে প্রতিটি মুসলমানের মধ্যে আত্মত্যাগ প্রতষ্ঠিতি হউক এবং একই সাথে সারাদেশে ছড়িয়ে পড়া ডেঙ্গু রোগের কারণে যারা ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়েছেন তাদের জন্য সহমর্মিতা এবং অসুস্থদের দ্রুত আরোগ্য কামনা করে সবাই কে পবত্রি ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।   

 ==> ঈদ মোবারক-ঈদ মোবারক-ঈদ মোবারক <==

<