আর্তমানবতার সেবায় নিরাপদ নোয়াখালী চাই সংগঠনটি নিরলস কাজ করে যাচ্ছে :মেয়র পুত্র নাভিদুল হক

বিজে২৪নিউজ:

 

নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী জেলার সমন্বয়ে গঠিত বৃহত্তর নোয়াখালীর সর্ববৃহৎ সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই” যা ইতোমধ্যে আর্তমানবতার সেবায় নোয়াখালীবাসীর স্বার্থে নিরলস কাজ করে যাচ্ছে, এমন মন্তব্য করেছেন ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র মরহুম আনিসুল হকের পুত্র, মোহাম্মদিয়া গ্রুপের পরিচালক, দেশ এনার্জি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বোস্টনের বেন্টলি বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় উচ্চতর ডিগ্রী প্রাপ্ত মেয়র পুত্র নাভিদুল হক।

 

সোমবার বিকেল ৩ঘটিকার সময় নিকুঞ্জ মোহাম্মদিয়া গ্রুপ অব কোম্পানীর নিজ কার্য্যালয়ে “নিরাপদ নোয়াখালী চাই” সংগঠনের ২৫ সদস্যের একটি প্রতিনিধি দল  নাভিদুল হকের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

 

তিনি “নিরাপদ নোয়াখালী চাই” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুর রহমান রাসেলের কাছে সংগঠনের লক্ষ্য, আদর্শ, উদ্দেশ্য ও ভবিষ্যত কর্ম-পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত শুনে অত্যন্ত খুশি হন,

 

তিনি বলেন, আমার বাবা মরহুম আনিসুল হক ছিলেন প্রকৃত পক্ষে একজন স্বপ্নবাজ মানুষ, যিনি স্বপ্ন দেখতেন ইট,পাথর আর কনক্রিটের মায়াবী নেশায় মত্ত ডানপিঠে এই ঢাকা শহর টাকে একদিন সবুজে শ্যামলে ভরিয়ে তুলবেন, অনেকটা সফলও হয়েছেন তিনি,

 

আজ তিনি নেই, চলে গেছেন না পেরার দেশে, কিন্তু রেখে গেছেন ওনার অসংখ্য গুনগ্রাহী ও ভক্ত, তাই বাবার নির্দেশিত আদর্শিক পথেই হাঁটতে চাই, যদিও তার আগে খুব ভাল ভাবে নিজেকে প্রস্তুত করতে চাই, এজন্য আমার আরও কিছু সময়ও লাগবে।

 

 

তিনি আরও বলেন, আমি নোয়াখালীর সন্তান এজন্য আমি গর্বিত, নোয়াখালীকে বাংলাদেশের সামনে নতুন করে প্রেজেন্ট করার জন্য নোয়াখালীর একঝাঁক উদ্যমী ও সৃজনশীল শিক্ষিত তরুন/তরুনীদের নেতৃত্বে “নিরাপদ নোয়াখালী চাই” নামে নোয়াখালী,লক্ষ্মীপুর ও ফেনী জেলার সমন্বয়ে বৃহত্তর নোয়াখালীতে একটি সুশৃঙ্খল সামাজিক সংগঠনের জম্ম হয়েছে, জেনে আমি সত্যিই খুব আনন্দিত হয়েছি। নোয়াখালীবাসীর স্বার্থে আমি নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সকল ভাল কাজের সাথে বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

 

তিনি সংগঠনের সদস্য ফরম পূরণ করেন এবং বলেন, আমি নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সদস্য হতে পেরে খুব আনন্দিত।

 

এ সময় সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আরটিভির সাবেক সিনিয়র নির্বাহী কর্মকর্তা ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এম.সাইফুর রহমান রাসেল।

 

সৌজন্যতা পর্বে আরও উপস্থিত ছিলেন, সদস্য সচিব আবদুর রাজ্জাক মুরাদ, সমন্বয়ক আনোয়ারুল ইসলাম আরজু, সমন্বয়ক আই,কে জনি, সমন্বয়ক ও লক্ষ্মীপুর টিভির চেয়ারম্যান আমিনুল ইসলাম, সমন্বয়ক ও মানুষের জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুর নূব সজীব, ব্যাংকার মোঃ জসিম উদ্দিন, ইমরান সনি, ফজলে রাব্বি অনিক,সাংবাদিক শাহাদাৎ হোসেন মাটি, আরাফাত হোসেন তারেক, মোঃ পারভেজ, সমন্বয়ক শাহাদাত শাকিল প্রমূখ।

 

শীঘ্রই আসছে-রাসেলের নির্দেশনায় ক্লোজআপ ওয়ান তারকা তূর্য ও রুমার কণ্ঠে “নোয়াখালী বিভাগ চাই” গানটি-দেখার আমন্ত্রন রইল।