করোনা সনাক্তকরণ ল্যাব স্থাপনের জন্য নোবিপ্রবিকে ২লক্ষ টাকা দিলেন সাংসদ কিরন

বিজে২৪ডটকম:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা সনাক্ত করন ল্যাব স্থাপনের জন্য ২ লক্ষ টাকার অনুদান  দিয়েছেন ২৭০,নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও গ্লোব ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালত আলহাজ্ব মামুনুর রশীদ কিরণ।

আজ সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পক্ষে অনুদানের চেকটি গ্রহন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার মো. জসিম উদ্দিন।

এছাড়াও তিনি ইতোমধ্যে বেগমগঞ্জের ১৬টি ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভায় গরীব,দুস্থ্য ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন। চেমৈুহনী রেলওয়ে স্টেশনে সুবিধাবঞ্চিত পথশিশু ও ভাগ্যহত মানুষের মধ্যে উনার খাবার বিতরণ অব্যাহত আছে। এছাড়াও অসহায়,গরীব ও কর্মহীন যেসকল রোজাদার ব্যক্তিরা সেহরি ও ইফতার করার সামর্থ্য নেই তাদের মধ্যে এই সাংসদের ব্যক্তিগত অর্থে সারামাস ব্যাপী সেহরী ও ইফতারের ব্যবস্থা করেছেন।

এই বিষয়ে বিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম-কে সাংসদ কিরন বলেন, করোনা নামক ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীতে প্রতিনিয়ত আক্রান্তের সংখ্যা বাড়ছে। সমগ্র নোয়াখালীতে আক্রান্ত হয়েছে ১০জন,যার মধ্যে আমার নির্বাচনী এলাকা বেগমগঞ্জেই রয়েছে ৫জন। সাধারন মানুষের অসাবধানতার কারনে হচ্ছে কমি্উনিটি ট্রান্সমিশন। তাই যতবেশী পরীক্ষা করা যায় ততই আমাদের জন্য মঙ্গল।তাই নোবিপ্রবির এই সময়োপযোগী উদ্যোগ-কে আমি স্বাগত জানাই।

তিনি আরও বলেন, আমি ইতোমধ্যে আমার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বেগমগঞ্জের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছি। ইনশাআল্লাহ শেষ পর্যন্ত সবকিছু ঠিক থাকলে এই আপদকালীন সময়ের শেষদিন পর্যন্ত আমি আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকবো এবং প্রিয় জেলার সকল ধরনের মানবিক সহায়তায় কাজ করে যাবো বলে আশা রাখছি।

বিজ্ঞাপন অংশ

নোয়াখালী,লক্ষ্মীপুর,ফেনী জেলার সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।