গরীব,দুস্থ্য ও কর্মহীন ৭০০ পরিবারের মাঝে সৌদী প্রবাসী হানিফের খাদ্যসামগ্রী বিতরণ।

বিজে২৪ডটকম:

করোনা পরিস্থিতিতে আপদকালীন সময়ে গরীব, দুস্থ্য ও কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণসামগ্রী বিতরণ করেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়ন এর কাদিমপুর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক ও সৌদি প্রবাসী মোহাম্মদ হানিফ।

দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এই পরিস্থিতিতে বিপদে পড়েছেন নিম্ন আয়ের দিনমজুর শ্রমজীবী মানুষগুলো । তাই আজ  রবিবার  সকাল ১১টায়  গরীব, দুস্থ, অসহায় ও কর্মহীন ৭০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সৌদি আরাবিয়ন এই প্রবাসি।

তিনি গরীব,দুস্থ্য ও অসহায় কর্মহীন মানুষের মাঝে বিনামুল্যে ৫কেজি চাল, ৩ কেজি আলু, ১কেজি পিয়াজ, ১কেজি তেল, ১কেজি ডাল, এক কেজি লবন, এক কেজি মুড়ি, এক কেজি ছোলা, এক কেজি সেমাই বিতরণ করেন।

এই প্রসঙ্গে মুঠোফোনে বিবিসি জার্নালকে সৌদি প্রবাসী হানিফ বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে প্রিয় জম্মভুমির কিছু গরীব, দুঃখী মানুষের সহযোগিতায় সামিল হতে পেরে সত্যি খুব ভাল লাগছে,সবাই আমার জন্য দোয়া করবেন,ভবিষ্যতে যেন আরও বেশি বেশি করে এই অনাহারী মানুষগুলোকে সহযোগিতা করতে পারি। তিনি সমাজের বিত্তবান দের প্রতি আহব্বান করেন দেশের ক্রান্তিলগ্নে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।

খাদ্য সামগ্রী বিতরণের মুল তত্বাবধানে ছিলেন একলাশপুর ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক ও সাবেক ছাত্রনেতা মোঃ আবদুল করিম।

এসময় উপস্থিত ছিলেন, থানা আ.লীগের সদস্য আলমগীর কবির ভূইয়া আলো, দ্বীন মোহাম্মদ ভূইয়া দীনু, তোফাজ্জল হোসেন বিটু, মোসলেহ উদ্দিন ধনু, মোঃ সহিদ উল্যাহ প্রমূখ।

সৌদী প্রবাসী হানিফের ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচী