নোয়াখালীর বেগমগঞ্জে লুতুমিয়া পরিবারের পক্ষ থেকে কর্মহীনদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ।

বিজে২৪নিউজ:

কোভিড-১৯ নামক করোনা মহামারীতে আক্রান্ত সারাবিশ্ব । চারদিকে শুধু লাশের মিছিল, ইতোমধ্যে এই মৃত্যুর মিছিলে নাম লিখিয়েছেন বাংলাদেশও। এ যেন নিয়মের ধারাবাহিক ক্রমবিকাশ। করোনা থেকে রক্ষা পেতে ইতোমধ্যে বাংলাদেশ সরকার গ্রহন করেছেন নানা রকম পরিকল্পনা। লকডাউন করা হয়েছে সমগ্র দেশ। স্থবির হয়েছে পড়েছে অর্থনীতির চাকা, বন্ধ ঘোষনা করা হয়েছে সরকারী-বেসরকারী অফিস আদালত, বন্ধ সকল ধরনের মিল,ইন্ড্রাস্ট্রিজ।

অপরদিকে বন্ধ করে দেয়া হয়েছে সকল ধরনের গন-পরিবহন। সময়, জীবন ও নিরাপত্তার প্রয়োজনে ঘরমুখো করে রাখা হয়েছে বিভিন্ন শ্রেনীপেশার কর্মমূখর মানুষ গুলোকে। এতে কর্মহীন হয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে দিনদরিদ্র, অসহায়,দুস্থ্য ও কর্মহীন মানুষগুলো।

অবশেষে কর্মহীন এই মানুষগুলোর মানবিক আহব্বানে সাড়া দিয়ে ভাগ্যপীড়িত মানুষগুলোর পাশে দাড়িয়েছেন  নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার লুৎফুর হায়দার ও লুতু মিয়া নামে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবার।

এই পরিবারের মানবিক মানুষগুলো রাতের আঁধারে প্রায় ১০০টি অসহায় ও কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে আপদকালীন খাদ্যসামগ্রী পৌঁছে দেন।এসময় উপস্থিত ছিলেন ৮নং বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল হায়দার টিটু, ৮নং বেগমগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এহতেশামুল হায়দার কায়েস,৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকিল আহাম্মেদ রিজভী,ছাত্রনেতাআনাস,হাসান,শাওন প্রমূখ।বিতরণ কার্যক্রমে আন্তরিকভাবে সহযোগিতায় ছিলেন  জার্মান আ.লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল হায়দার।