কর্মহীনদের জন্য জেলাপ্রশাসকের হাতে ৩০টন খাদ্যসামগ্রী তুলে দিলেন নোয়াখালী ক্লাব ঢাকা লিঃ।

বিজে২৪নিউজ:

কোভিড-১৯ নামক করোনা মহামারীতে আক্রান্ত হয়ে ইতোমধ্যে সারাবিশ্ব পরিনত হয়েছে লাশের নগরীতে,চারদিকে শুধু লাশের মিছিল, ইতোমধ্যে এই মৃত্যুর মিছিলে নাম লিখিয়েছেন বাংলাদেশও। এ যেন নিয়মের এক ধারাবাহিক ক্রমবিকাশ।

অপরদিকে বন্ধ করে দেয়া হয়েছে সকল ধরনের গন-পরিবহন। সময়, জীবন ও নিরাপত্তার প্রয়োজনে ঘরমুখো করে রাখা হয়েছে বিভিন্ন শ্রেনীপেশার কর্মমূখর মানুষ গুলোকে। এতে কর্মহীন হয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে দিনদরিদ্র, অসহায়,দুস্থ্য ও কর্মহীন মানুষগুলো।

অবশেষে কর্মহীন এই মানুষগুলোর মানবিক আহব্বানে সাড়া দিয়ে ভাগ্যপীড়িত কর্মহীন এসব মানুষগুলোর পাশে দাড়িয়েছেন নোয়াখালীর সর্ববৃহৎ মানবিক সংগঠন” নোয়াখালী ক্লাব ঢাকা লিঃ।

নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাসের নিকট শুক্রবার (২২ মে) সকাল ১০.০০টায় এ সকল পণ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ে নিরাপদ নোয়াখালী চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল এর সঞ্চালনায় খাদ্রসামগ্রী  হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ক্লাবের নির্বাহী সদস্য সামছুদ্দিন জিহান,নোয়াখালী ক্লাব ঢাকা লিঃ এর সাধারণ সম্পাদক ও জামাল এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ জামাল উদ্দিন, ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক ও কোষাধ্যক্ষ, আজাদ আর্ট হলের প্রধান নির্বাহী কর্মকর্তা জাফর আহমেদ, নির্বাহী সদস্য ও ফরাজি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এম. মোক্তার হোসেন, প্রতিষ্ঠাতা পরিচালক ও সংগঠক লুৎফুর রহমান ফটিক, প্রতিষ্ঠাতা পরিচালক আবুল কালাম আজাদ, প্রতিষ্ঠাতা ও নির্বাহী সদস্য আহম্মদ উল্লাহ, সদস্য মোহাম্দ উল্যাহ,ব্যাংকার মহিউদ্দিন মানিক, জাহাঙ্গীর আলম, মোঃ পারভেজ হোসেন, মোঃ কামাল উদ্দিন, আজিজুর রহমান কিরন, মাহাফুজুর রহমান কিরণ, জামাল এন্ড কোম্পানীর পরিচালক আলী মূর্তজা ওহী,তরুণ উদ্যোক্তা রেজাউল ইসলাম রিংকু সহ অনান্য সহ উদ্যোক্তাবৃন্দ।

নোয়াখালী ক্লাবের পক্ষে বক্তারা বলেন, এই ক্লাব ভবিষ্যতে নোয়াখালীর গরীব,দুঃখী,মেহনতি,ভাগ্যপীড়িত ও অনাহারীর মানুষের জন্য অবিচল কাজ করে যাবে।তারা বলেন এটি আমাদের ক্লাবের প্রথম আনুষ্ঠানিক মানবিক সহায়তার প্রথম ধাপমাত্র, ভবিষ্যতে এমন মানবিক কাজে নোয়াখালী ক্লাব সবার অগ্রভাগে থাকবে বলে কথা দেন ক্লাবের কর্মকর্তারা। মহতী এই কার্যক্রমকে সফলতা দেওয়ার জন্য ক্লাবের প্রেসিডেন্ট শহীদুল আহসান, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন এবং  সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেতু মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন সহ নোয়াখালী ক্লাবের সকল সদস্য দুর্যোগময় পরিস্থিতিতে লকডাউনে থেকেও সহযোগিতা ও উৎসাহ প্রদান করেছেন বলে তাদের সকলের নিকট কৃতজ্ঞা প্রকাশ করেন জেলা প্রশাসক তন্ময় দাস ।

অপরদিকে, ক্লাবের সাধারন সম্পাদক দানবীর খ্যাত মোঃ জামাল উদ্দিন এর সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে জামাল এন্ড কোম্পানীর পক্ষ থেকে বেগমগঞ্জের একলাশপুরে ১০০০দরিদ্র পরিবারকে এবং একলাশপুর কল্যান ফাউন্ডেশনের অর্থায়নে ৮০০দরিদ্র পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেন মোঃ জামাল উদ্দিন।

জামাল এন্ড কোম্পানীর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ