লক্ষ্মীপুরেহীরামনিরখুনিদের গ্রেফতারের দাবিতে নিরাপদ নোয়াখালী চাই এর ২৪ ঘন্টার আল্টিমেটাম

——————————–

বিজে২৪ডটকম নিউজঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং হামছাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম গোপীনাথপুর, আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির ক্যান্সারে আক্রান্ত হারুন রশিদের স্কুল পড়ুয়া মেয়ে নবম শ্রেণির ছাত্রী হিরা মনিকে গত ১২জুন শুক্রবার আনুমানিক দুপুর১২.৩০মিঃ এর সময় ধর্ষন শেষে নির্মমভাবে হত্যা করা হয়।

আজ ১৪ই জুন রবিবার, ধর্ষন শেষে আলোচিত হত্যা মামলা হীরামনির ধর্ষণকারী ও খুনিদের ২৪ঘন্টার মধ্যে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ,মানববন্ধন ও প্রতীকি চক্ষুলজ্জা মিছিল করেছে বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই”এর লক্ষ্মীপুর জেলা শাখা।

 সংগঠনের সমন্বয়ক মোঃ রায়হান উদ্দিন এর সঞ্চালনায় লক্ষ্মীপুর জেলা শাখার সমন্বয়ক মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সাইফুর রহমান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছোট্র বোন হীরামনি কে হত্যা এ কেমন নৃশংস মানবতা। তাই এই নৃশংসতার জবাব স্বরুপ তিনি প্রশাসনের প্রতি অনুরোধ করে বলেন আগামী ২৪ঘন্টার মধ্যে যদি এই ধর্ষণকারী ও খুনি পশুদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা না হয় তাহলে শুধু বৃহত্তর নোয়াখালীতেই নয় সারা বাংলায় হীরামনির ভাইয়েরা গন-আন্দোলনে নামবে।

এ সময় বিক্ষোভ ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার সমন্বয়ক সাংবাদিক সুমন,নোয়াখালী টিভির পরিচালক ও নিনোচার সমন্বয়ক সাফায়েত সাকিব,বাংলাদেশ স্টুডেন্টস মুভমেন্ট এর মিডিয়া সম্পাদক সাংবাদিক পারভেজ হোসাইন, আলী হোসেন জনি, ইলিয়াস ইমন, মোঃ বিপ্লব চৌধুরী, মো: রাসেল, মো: নাহিদ, দেশ কালান্তর লক্ষ্মীপুর প্রতিনিধি তাছলিমা আক্তার,

সভা শেষে হিরামনির মা-বাবাকে দেখতে ও কবর যিয়ারত করতে যান সংগঠনের সভাপতি ও প্রধান অতিথি রাসেল, এ সময় হিরা মনির মা বাবা জানান, আমাদের বুকের ধন হারিয়ে গেছে আমাদের মাঝ থেকে। আমরা এর সুষ্ঠ বিচার প্রত্যাশা করি এবং আগামিতে যেন আমাদের মেয়ের মতো কেউ ধর্ষিত না হয়,কোনো মাযের বুক যেন খালি না হয়, তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানাচ্ছি।

হীরামনির বাড়ীতে নিরাপদ নোয়াখালী চাই সংগঠন।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল আজিজ বলেন, মেয়ের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে, আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

বিস্তারিত ভিডিওতে