নোয়াখালীতে গৃহবধু নির্যাতনের ঘটনায় শাহবাগে নিরাপদ নোয়াখালী চাই এর প্রতীকী চক্ষুলজ্জা মিছিল ও বিক্ষোভ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ৭নং একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে এক নারীকে (৩৬) বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিত ভাবে নির্যাতন করেছে একদল যুবক। নির্যাতনকারীদের বারবার বাবা ডেকেও শেষ রক্ষা হয়নি ওই নারীর।



এই নারকীয় ঘটনার তীব্র নিন্দা  জানিয়ে সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে জানিয়ে  আজ দুপুর ১২টায় রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে প্রতীকী চক্ষুলজ্জা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় সংগঠন নিরাপদ নোয়াখালী চাই।

বিক্ষোভ সমাবেশে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল তার বক্তব্য বলেন.  বেগমগঞ্জের একলাশপুরে আমার বোনের উপর যে বর্বরোচিত নগ্ন হামলা ও শ্লীলতাহানির ঘটনা ৭১এর বিভীষিকাময় কালো অধ্যায়কেও হার মানায়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করছি মহান সংসদে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে কলংমুক্ত করুন,অন্যথায় এদেশ বিশ্বের কাছে ধর্ষনের নগরী বলে পরিচিত হবে।

এসময় আরও বক্তব্য রাখেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সদস্য সচিব ও বাংলার পরশ ২৪ডটকম সম্পাদক সময় মুরাদ, সংগঠনের কেন্দ্রিয় কমিটির সমন্বয়ক শাহ জালাল।

 অপরদিকে, রোববার (০৪ অক্টোবর) দুপুর থেকে নির্যাতনের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলে জেলায় তোলপাড় সৃষ্টি হয়। এরপরই অভিযান নামে প্রশাসন। ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ ও  র‌্যাব  অভিযান চালিয়ে এই পর্যন্ত ৪জনকে আটক করেছে।