বেগমগঞ্জ উপজেলা উপ-নির্বাচনে নৌকার মাঝি শাহনাজ বেগম। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আসন্ন উপ-নির্বাচনে প্রয়াত চেয়ারম্যান ওমর ফারুক বাদশার সহধর্মিনী শাহনাজ বেগম দলীয় মনোনয়ন পেয়েছেন।

শনিবার বেলা ১১.০০ ঘটিকায় দলীয় সভানেত্রীর ধানমন্ডির’ কার্যালয় থেকে তিনি এই মনোনয়ন পত্র গ্রহণ করেন। বেগমগঞ্জ উপজেলা বাংলাদেশের তথা নোয়াখালীর অন্যতম বৃহত্তম উপজেলা। ১৬টি ইউনিয়ন ও একটি প্রথম শ্রেনীর চৌমহনী পৌরসভা নিয়ে এই উপজেলাটি গঠিত। এই উপজেলায় দেশের বহু ত্যাগী এবং স্বনামধণ্য রাজনীতিবিদ জন্ম গ্রহণ করেছেন। তাদের মধ্যে উল্লেখ্য যোগ্য অন্যতম আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের ঘনিষ্টসহচর সাবেক সাংসদ ও গর্ভনর জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা মরহুম নুরুলহক।

তারই সুযোগ্য উত্তরসূরি জেলা আওয়ামীলীগ নেতা ও বেগমগঞ্জ উপজেলা পরিষদে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান মরহুম ওমর ফারুক বাদশার সহধর্মিনী শাহনাজ বেগমের মনোনয়নে এলাকার জনগণের মধ্যে উৎফুল্লতা ও আনন্দময় পরিবেশের সৃষ্টি হয়েছে।শাহনাজ বেগম একজন সৎ, নির্ভীক এবং অসাম্প্রদায়িক চেতনা সম্পন্ন রাজনীতিবিদ।

জনমত জরিপ করে জানা যায়- তিনি বিপুল ভোটে জয়ী হওয়ার উজ্জল সম্ভাব্না রয়েছে। দলীয় মনোনয়ন প্রাপ্ত শাহনাজ বেগম ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার নির্বাচিত মহিলা ভাইস-চেয়ারম্যান হিসাবে সততার সহিত তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য গত ২৭ সেপ্টেম্বর বেগমগঞ্জ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ওমর ফারুক বাদশা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় উপজেলা চেয়ারম্যান পদটি শুন্য হয়। এই উপজেলায় মোট ভোটার রয়েছেন ৪ লাখ ১৬ হাজার ২ শত ৩৪ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ১৫ হাজার ৯শত ৯৮ জন এবং মহিলা ২ লাখ ২শত ৩৬ জন।

COMING SOON
Subscribe pls- Channel Link-
https://www.youtube.com/channel/UCgsJjWd0iBOrYhV_O_38TeA?view_as=subscriber