বেগমগঞ্জে নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের  ২ হাজার মাস্ক বিতরণ

বিজে২৪নিউজ:

করোনা প্রতিরোধ ও মোকাবেলায় সর্বসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত ও বাধ্যতামূলক করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়  ২(দুই) হাজার পিস মাস্ক বিতরণ করেছে বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় সামাজিক স্বেচ্ছাসেবী  সংগঠন নিরাপদ নোয়াখালী চাই।

শুক্রবার ২০শে নভেম্বর বিকেল ৩টায় বেগমগঞ্জের শরীফপুরে মাস্ক বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আরটিভির সাবেক নির্বাহী কর্মকর্তা ও বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক সাংবাদিক সাইফুর রহমান রাসেল।

এ সময় তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গ্রামের অসচেতন মানুষগুলোকে সচেতন করার মাধ্যমে বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে। এবং মাস্ক পরিধানের পাশাপাশি পুষ্টিকর ও নিরাপদ খাবার খাবার খেতে হবে।

 সর্বোপরি সকল শ্রেণীপেশার মানুষকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে এবং প্রত্যেককে মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও বার বার হাত ধোয়ার বিষয়ে উৎসাহিত করে তুলতে হবে।

নিরাপদ নোয়াখালী চাই টিম।



মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন মালয়েশিয়া প্রবাসী মোঃ সোহাগ মাহমুদ নিরাপদ নোয়াখালী চাই শরীফপুর ইউনিয়ন শাখার সভাপতি ডা. জহিরুল ইসলাম রুবেল,সাধারন সম্পাদক  শফিকুর রহমান সুমন,বিশিষ্ট সমাজ সেবক মোঃ জামাল উদ্দিন, ফখরুল ইসলাম, সাহাব উদ্দিন, মফিজ উল্যা , আবদুল্ল্যা আল নোমান,সুমন, রাকিব, রাব্বি, দূর্জয়, রাহাত, প্রমূখ।