নোয়াখালীর বেগমগঞ্জে এম,পি কিরনের ব্যাপক গণসংযোগ, চারদিকে নৌকার জয়ধ্বনি।

 

নোয়াখালী প্রতিনিধির পাঠানো তথ্যচিত্রে একটি ডেস্ক রিপোর্ট:

 

বিজে২৪ নিউজ:

 

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার প্রার্থীর ব্যাপক গণসংযোগ পরিলক্ষিত হচ্ছে। বেগমগঞ্জের সর্বত্র শুধুই নৌকার জয়ধ্বনি শোনা যাচ্ছে।

 

নৌকার প্রার্থী বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এ আসনের বর্তমান সংসদ সদস্য  আলহাজ মামুনুর রশিদ কিরণ নির্বাচনী গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

 

উপজেলার চৌমুহনী পৌরসভা এবং ১৬টি ইউনিয়নের বিভিন্ন স্থানে বিরামহীন গণসংযোগ চালিয়ে ভোটারদের দ্বারে দ্বারে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি।

 

সরেজমিনে ও দলীয় সূত্রে জানা যায়, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা এবং ১৬টি ইউনিয়নের পাড়া-মহল্লায়, হাট-বাজারে, গ্রামে-গঞ্জে, রাস্তা-ঘাটে এমনকি ভোটাদের বাড়ীঘরেও চষে বেড়াচ্ছেন তৃণমূল থেকে উঠে আসা এ গণমুখী জনপ্রিয় রাজনতিক নেতা।

 

 

গত কয়েক দিনে উপজেলার  আমানত উল্যাহপুর,গোপালপুর,জিরতলী,আলেয়াপুর,ছয়ানী,রাজগঞ্জ,একলাশপুর,বেগমগঞ্জ ইউনিয়ন,মিরওয়ারিশপুর, নরোত্তমপুর, দূর্গাপুর,কুতুবপুর,রসুলপুর,হাজীপুর,শরীপপুর,কাদিরপুর

 

এবং পূর্বে জমিদারহাট থেকে শুরু করে চৌমুহনী বাজার হয়ে পশ্চিমে চন্দ্রগঞ্জ পূর্ব বাজার পর্যন্ত ব্যাপক গণসংযোগ করছেন তিনি। এসব এলাকার বিভিন্ন স্পটে সরকারের উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে তিনি সংশ্লিষ্ট স্থানীয় এলাকাবাসীকে নৌকায় ভোট প্রদানের উদাত্ত আহবান জানান।

 

গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ শাসন আমলে রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ ও মাদরাসার উন্নয়নের পাশাপাশি বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, ভিজিএফ, ১০টাকা কেজির চাল বিতরণ, কিষিঋণ ভর্তুকী এবং কমিউনিটি ক্লিনিকসহ বেগমগঞ্জের জনগণের কল্যাণে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরণ তুলে ধরেন।

 

এছাড়া তিনি গ্লোব ফার্মাসিউটিক্যালস, গ্লোব বিস্কুট ফ্যাক্টরী, গ্লোব সফট ড্রিংস, গ্লোব ফিসারিজ ও গ্লোব ডেইরী ফার্মসহ নিজস্ব শিল্প-প্রতিষ্ঠানগুলোতে এলাকার হাজারো বেকার পুরুষ-মহিলার কর্মসংস্থানের ব্যবস্থার পাশাপাশি ভবিষ্যতেও এ অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন। আগামীতে সংসদ সদস্য নির্বাচিত হলে সরকারী সহযোগিতায় অসমাপ্ত কাজ সমাপ্ত এবং এতদাঞ্চলে আরো নতুন নতুন শিল্প-কারখানা গড়ে তুলে হাজার হাজার নারী-পুরুষের কর্ম-সংস্থানের ব্যবস্থা করার দৃঢ় আশ্বাস প্রদান করেন।

 

 

প্রসঙ্গক্রমে জনাব মামুনুর রশিদ কিরণ বিবিসি জার্নাল ২৪ ডটকম সম্পাদক এম. সাইফুর রহমান রাসেল -কে বলেন,

দলীয়ভাবে নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, বিশিষ্ট শিল্পপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম এনায়েত উল্লাহ, বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ, চৌমুহনী পৌরসভা মেয়র আখতার হোসেন ফয়সল-সহ সকল নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে দল ও দেশের স্বার্থে নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন। এভাবে দলের সবার কাছে নিজের গ্রহণযোগ্যতা, সততা, উদারতা এবং গরিব-দুঃখী মানুষের পাশে থেকে ইতোমধ্যে তিনি বেগমগঞ্জবাসীর আস্থা অর্জন করেছেন বলে দলীয় নেতাকর্মীরা  মনে জানান।

 

অন্যদিকে সাংসদের  সহধর্মিনী ও বেগমগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেসমিন আক্তার মহিলা কর্মীদের সাথে নিয়ে দলের বিজয়ের জন্য উপজেলার প্রতিটি গ্রাম, মহল্লা এমনকি বাড়ী বাড়ী গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। এতে নৌকা প্রার্থীর বড় ধরনের বিজয়ের সমূহ সম্ভাবনা দেখা দিয়েছে বলে নেতাকর্মীরা মনে করছেন।

 

বিবিসি জার্নাল ২৪ডটকম এর পক্ষ থেকে বেগমগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগকালে নৌকার প্রার্থী এবং এ আসনের বর্তমান সাংসদ জনাব মামুনুর রশিদ কিরণের মুখোমুখি হলে তিনি বলেন, “দীর্ঘ তিন দশকের রাজনৈতিক জীবনে আমি সব সময় সুখে-দুঃখে  বেগমগঞ্জবাসীর সাথে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব-ইনশাল্লাহ এবং আগামীতে নির্বাচিত হলে এ উপজেলার প্রতিটি গ্রামের ঘরে ঘরে সরকারের উন্নয়নের সুফল পৌঁছে দেব।

 

তিনি আরো বলেন, আমার জনগনের কাছে ভালোবাসা ছাড়া চাওয়া পাওয়ার আর কিছুই নেই, মহান আল্লাহ পাক আমাকে অনেক কিছু দিয়েছেন,আমার আর কিছুই পাওয়ার নেই,এখন শুধু জীবনের শেষ দিনটি পর্যন্ত সাধারণ মানুষের সেবা করে যেতে চাই। বিগত পাঁচ বছরে আমি বেগমগঞ্জের মানুষের উন্নয়নে প্রচুর কাজ করেছি,যা দৃশ্যমান, আমার আছে উন্নয়নের মহা-পরিকল্পনাও, আগামী ৩০শে ডিসেম্বর আমার নৌকা প্রতীকে আপনার মুল্যবান ভোট দিয়ে আমাকে দ্বিতীয় বারের জন্য সংসদ সদস্য নির্বাচিত করলে আমার বিশ্বাস এই বেগমগঞ্জ উপজেলা-কে আমি  একটি আদর্শ, ক্ষুধামুক্ত,নিরক্ষরতামুক্ত, শতভাগ সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক উপজেলায় উন্নীত করতে পারবো ইনশাআল্লঅহ।

 

                                বিজ্ঞাপন অংশ