এম,পি কিরন-কে ভোট দিলে বেগমগঞ্জের প্রতি ঘরে ঘরে গ্যাস সংযোগ দিব-নোয়াখালীতে কাদের।

 

বিজে২৪ নির্বাচন স্পেশাল :  নৌকা প্রতীকের জনপ্রিয় প্রার্থী আলহাজ্ব মামুনুর রশিদ কিরন-কে নৌকায় ভোট দিলে বেগমগঞ্জের প্রতি ঘরে ঘরে গ্যাস সংযোগ পৌঁছে দিব এক নির্বাচনী সভায় এমন মন্তব্য করলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

 

 

 

আজ সকাল ১১.৩০ মিনিটের সময় নোয়াখালীর চৌমুহনী চৌরাস্তায় রুহুল আমিন চত্বরে  এম,পি কিরনের নৌকা মার্কার সমর্থনে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নোয়াখালী -৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ওবায়দুল কাদের।

 

 

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের হাজার হাজার জনতার উদ্দেশ্যে বলেন,

শেখ হাসিনা বাংলাদেশকে আলোর পথে নিয়ে এসেছেন। এ আলোর পথকে আরো উন্নত করতে হবে। আমাদের বিশ্বাস, আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের প্রতিপক্ষ না হয় তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

মামুনুর রশিদ কিরন প্রসঙ্গে তিনি বলেন,কিরন খুব ভাল একজন মানুষ,আমি তাকে আপনার হাতে তুলে দিলাম,আগামী ৩০শে ডিসেম্বর েনৌকা প্রতীকে ভোট দিয়ে কিরন-কে পুনরায় সংসদ সদস্য নির্বচিত করলে বেগমগঞ্জের যেকোন উন্নয়নে আমি আপনাদের পাশে থাকব কথা দিলাম।বেগগঞ্জের প্রতি ঘরে ঘরে একজন করে বেকার শিক্ষিত তরুন তরুনীকে চাকরি দিব ইনশাআল্লাহ।

 

তিনি বলেন, নির্বাচনে বিএনপি এখন এলোমেলো, তারা হারার আগেই হেরে গেছে। আর আওয়ামী লীগ জেতার আগেই জিতে যায়।নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের কাছে অনুরোধ, জেতার আগে জিতবেন না। আওয়ামী লীগের একমাত্র দোষ তারা জেতার আগে জিতে যায়। মনে রাখবেন, এ বিজয়ের মাসে স্বাধীনতাবিরোধী অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে।

 

 

 

বিএনপির উদ্দেশ্যে  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মানে সন্ত্রাস, দুর্নীতি, খুন। বিএনপির এ রাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখান করেছে। কারণ মানুষ বুঝে গেছে, বিএনপি ক্ষমতায় এলে আবার হাওয়া ভবন হবে, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। তারা ক্ষমতা এলে রক্তগঙ্গা হবে। বাংলাদেশে লাশের পাহাড় সৃষ্টি করবে।

 

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরন, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্যাহ, বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারূক বাদশা, বিশিষ্ট মহিলা আওয়ামীলীগ নেত্রী লুৎফুন নাহার মুন্নি এছাড়াও ছাত্রলীগ,যুবলীগ,মহিলা আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নৌকার সর্বস্তরের সমর্থকবৃন্দ।

 

                         বিজ্ঞাপন অংশ