কারিনাকে নিয়ে অশ্লীল কথা বলে বিপাকে রণবীর

 

বিনোদন ডেস্ক:

 

কারিনাকে নিয়ে ২০১১ সালে অশ্লীল মন্তব্য করেছিলেন রণবীর সিং। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে। তীব্র সমালোচনার মুখে পড়েছেন রণবীর। এ যেন পুরাতন পাপ নতুন করে মাথা চাড়া দিয়ে উঠেছে।

 

ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান কফি উইথ করণ অনুষ্ঠানে অতিথি ছিলেন রণবীর। করণ জোহরের বিভিন্ন কথার উত্তর দিচ্ছিলেন তিনি। কারিনা কাপুরের প্রসঙ্গ এলে রনবীর ছোটবেলার একটি বিশেষ ঘটনা উল্লেখ করেন।

 

তিনি যখন অনেক ছোট। কারিনা একটি ক্লাবে আসতেন সাঁতার কাটতে। আর কারিনাকে সাঁতারের পোশাকে দেখলে ছোটবেলায় রণবীরের কী রকম অনুভূতি হতো, সে কথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি নাবালক থেকে বালক হয়ে যেতাম।’একই পর্বে অতিথি ছিলেন জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

 

সেসময় রণবীরের ওই কথায় স্তম্ভিত হয়ে যান তিনি। লজ্জায় মুখ ঢাকেন। উপস্থাপক করণ কফি খাওয়ার মুহূর্তকে থামিয়ে নিজেকে সামলে নেন। তিনি বলেন, তুমি ভীষণ ভীষণ নোংরা। কারিনা তোমার বড় আপুর মতো। সে এই কথা শুনলে কী বলবে?’রণবীর হাসতে হাসতে বলেন, ‘আমি তো সত্যিটাই বললাম!’

 

ওই পর্বে রণবীরের অশ্লীল মন্তব্যের হাত থেকে মুক্তি পাননি অনুষ্ঠানের অপর অতিথি আনুশকা শর্মাও। আনুশকাকে উদ্দেশ্য করে অব্যক্ত করার মতো কথা বলেন রণবীর। জবাবে আনুশকা বলেন, আমাকে নিয়ে এরকম বাজে কথা আর বলবে না।

 

সম্প্রতি বলিউডে হ্যাশট্যাগ মিটু আন্দোলন বেশ আলোচনার জন্ম দিয়েছে। এই আন্দোলনে সমর্থন দিয়েছিলেন রণবীর। মিডিয়ার সাক্ষাৎকার দিয়েছিলেন। যৌন হয়রানির বিরুদ্ধে কথা বলেছিলেন।এর আগে কফি উইথ করণের একটি এপিসোডে জাতি, বর্ণ ও লিঙ্গ-বিদ্বেষী কথা বলে সমালোচিত হন ক্রিকেটার হার্দিক পান্ডে। সেই রেষ যেতে না যেতেই রণবীরের পুরনো ভিডিওটি ফাঁস হলো, যা বিতর্কের জন্ম দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ বলছেন, রণবীরের আসল রূপ বেরিয়ে এসেছে।