চিত্রনায়িকা মৌসুমী সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন

 

অনলাইন ডেস্ক:

 

 

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী আওয়ামী লীগ অফিস থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন। আজ বুধবার তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

 

বিষয়টি বিবিসি জার্নাল ২৪ডটকম-কে নিশ্চিত করেছেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী।বিকেল ৪টার দিকে ধানমন্ডির কার্যালয়ে উপস্থিত হন এই নায়িকা। মুহূর্তেই মৌসুমীকে ঘিরে জনতার ঢল নামে। এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে মৌসুমী বলেন,  আমি চলচ্চিত্রের মাধ্যমে দেশের জনগণের জন্য কাজ করেছি। এখন রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই।

 

তিনি আরও বলেন, মন্ত্রিসভায় যোগ্য নেতাদের স্থান দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমক সৃষ্টি করেছেন। এখন সংরক্ষিত আসনে যোগ্যদের মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রী আরেকটি চমক দেখাবেন বলে মনে করি।

 

 

মৌসুমী ছাড়া তারকাদের মধ্যে চিত্রনায়িকা অরুণা বিশ্বাস ও নাট্য অভিনেত্রী তারিন জাহানও আজ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। গতকাল মঙ্গলবার ফরম কিনেছেন সাবেক এমপি সারাহ বেগম কবরী, ফাল্গুনী হামিদ, সুবর্ণা মুস্তাফা, রোকেয়া প্রাচী, শমী কায়সার, অপু বিশ্বাস, চিত্রনায়িকা শাহানূর ও জ্যোতিকা জ্যোতি।

 

                বিজ্ঞাপন অংশ