নোয়াখালীর ছাত্ররাজনীতির আইকন বাবু ইমন ভট্রকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদরবাসী।

 

 

বিজে২৪ নিউজ:

 

নোয়াখালীর ছাত্ররাজনীতির আইকন, হাজার হাজার ছাত্রনেতা গড়ার কারিগর খ্যাত বাবু  ইমন ভট্রকে নোয়াখালীর সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদরবাসী।

 

 

বাবু ইমন ভট্রের রাজনীতির হাতেখড়ি তৃনমুল থেকেই, তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি স্বীয় কর্মদক্ষতায় একে একে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও সভাপতি, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক পরবর্তীতে আহব্বায়ক হিসেবে এখনও অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন এই জনপ্রিয় রাজনীতির আইকন।

 

 

জ্ঞান হওয়ার পর থেকেই ভালোবেসেছেন স্বাধীনতার স্বপক্ষের সংগঠন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী রাজনীতিকে।দলের দুঃসময়ে রাজপথে নেতৃত্ব দিয়েছেন বীরদর্পে।জামায়াত জোট সরকারের আমলে বারবার লাঞ্ছিত ও কারাবরণ করেও  আদর্শ থেকে এতটুকু বিচ্যুত হননি বলে জানিয়েছেন উনার ভক্ত, সমর্থক ও নেতাকর্মীরা, তাই আসন্ন নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার জনগন বাবু ইমন ভট্রকেই উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

 

 

সদর উপজেলা নির্বাচন  উপলক্ষ্যে সদর এর বিভিন্ন ইউনিয়ন ও  ওয়ার্ড নেতাদের সাথে কথা বিবিসি জার্নাল সম্পাদকের তারা  জানায় চেয়ারম্যান পদে বাবু  ইমন ভট্রের কোন বিকল্প নাই। তারা আরও বলেন এই মুহূর্তে চেয়ারম্যান পদে যুব জাগরনের অহংকার ইমন ভট্রকেই  দলীয় নমিনেশন দেয়া সময়ের দাবি। সবার মুখে একটি কথা তরুণ্যের অহংকার, তরুণ প্রজম্মের আশা ভরসার প্রতীক ও যোগ্য নেতৃত্বের অধিকারী যুব সমাজের প্রিয়মুখ ইমন ভট্রই হোক সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী।

 

 

উপস্থিত নেতাকর্মীরা বিবিসি জার্নাল টোয়েন্টিফোর  ডটকমকে বলেন, জননেত্রী শেখ হাসিনার  চলমান  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  বাবু ইমন ভট্রকেই তারা উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

 

 

বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম সম্পাদক-কে বাবু ইমন ভট্র বলেন, ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম বড় হয়ে একদিন আমার প্রানপ্রিয় সদরের সাধারণ মানুষগুলোর সেবা করবো-সে লক্ষ্যেই আমার সক্রিয় রাজনীতিতে অংশ গ্রহন । এখন সময় এবং সুযোগ হয়েছে সে লক্ষ্যে এগিয়ে যাবার, তাই সদরবাসীর দোয়া ও ভালোবাসা-কে পুঁজি করেই উপজেলা নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হয়েছি।আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে চুড়ান্ত মনোনয়ন দিলে, আমার প্রানপ্রিয় সদরবাসী আমাকে বিপুুল ভোটের একটি স্মরণীয় বিজয় উপহার দিবে এবং আমি বিজয়ী হবার পর একটি মানবিক, আধুনিক, উন্নত, সমৃদ্ধশালী,আধুনিক সদর বাস্তবায়নে আমি আমার প্রানপ্রিয় সদরবাসীর কাছে আমাকে উৎসর্গ করব ইনশাআল্লাহ।

 

                             বিজ্ঞাপন অংশ