উপজেলা নির্বাচন:নির্বাচনে জয়ী হলে সন্ত্রাসমুক্ত আধুনিক বেগমগঞ্জ গড়ব ইনশাআল্লাহ: বাদশা

 

বিজে২৪ উপজেলা নির্বাচন নিউজ:

 

বেগমগঞ্জ উপজেলা  নির্বাচনে আমার প্রানপ্রিয় বেগমগঞ্জবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক বেগমগঞ্জ বিনির্মাণে প্রানপণ কাজ করে যাব ইনশাআল্লাহ।বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকমের সাথে একান্ত সাক্ষাতকারে একথা বলেন বেগমগঞ্জ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ওমর ফারুক বাদশা।

 

তিনি  বলেন, দল আমাকে যোগ্য ভেবেই উপজেলা নির্বাচনে চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন এজন্য আমি দলীয় প্রধান মাতৃময়ী নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আন্তরিক ভাবে কৃতঞ্জ। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতার বাধনে আবদ্ধ করতে চাই আমার প্রিয় বেগমগঞ্জবাসীকে যারা বিভিন্ন ভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন।

 

ওমর ফারুক বাদশা রাজনৈতিক পরিমন্ডলে বেড়ে উঠা ও রাজনৈতিক পরিবারেরই সন্তান, দীর্ঘবছর থেকে আ.লীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত।উপজেলা রাজনীতিতেও ইতোমধ্যে একটি সুবিশাল রাজনৈতিক প্ল্যাটফর্ম তৈরী করে ফেলেছেন, বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ নোয়াখালী জেলা শাখার সফল সাংগঠনিক সম্পাদক।

 

ওমর ফারুক বাদশাহর বাবা বাংলাদেশ শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক গভর্নর ও সংসদ সদস্য মরহুম নুরুল হক।তিনি ছিলেন বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্ঠজন, জীবনের শেষ দিন পর্যন্ত বাংলাদেশ আ.লীগের একজন একনিষ্ঠ নেতা ছিলেন তিনি।

 

ওমর ফারুক বাদশা উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থী হিসেবে ইতোমধ্যে চৌমুহনী পৌর এলাকা ও উপজেলার ১৬টি ইউনিয়নে তার কর্মী ও সমর্থকদের নিয়ে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।