বিজে২৪ রিপোর্টঃ

বৃহত্তর নোয়াখালী তথা ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনলাইন সংবাদপত্রের সম্পাদকদের সংগঠন ‘বৃহত্তর নোয়াখালী সম্পাদক পরিষদ’এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৭ আগস্ট) বিকাল ৫.০টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সম্পাদকের এক সাধারণ সভায় জানানো হয় যে, পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় এই আহবায়ক কমিটি গঠিন অনিবার্য হয়ে পড়ে।
‘সাপ্তাহিক নোয়াখালীর কথা’ সম্পাদক ও প্রকাশক মহিউদ্দিন চৌধুরী লিটনকে আহবায়ক, ফেনীর কথা’র সম্পাদক আমির হোসেন জনি ও অর্থখবর সম্পাদক একেএম গোলাম সারওয়ারকে যুগ্ম-আহবায়ক এবং দৈনিক লক্ষ্মীপুর সমাচার সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, ফেনী থেকে প্রকাশিত দৈনিক অজেয়বাংলা সম্পাদক শওকত মহমুদ ও এ্যাডভোকেট হুমায়ূন কবিরকে সদস্য করে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার বিকালে ঢাকাস্থ বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে বৃহত্তর নোয়াখালীর সম্পাদকদের উপস্থিতিতে অনুষ্ঠিত সাধারণ সভায় উক্ত আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এ আহবায়ক কমিটি সকল সম্পাদকদের পরিষদে অন্তর্ভূক্ত করে এক মাসের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী পূর্ণাঙ্গ  কমিটি গঠন করবে বলে প্রেস’কে জানানো হয়।

সভায় উপস্থিতি ছিলেন মাসিক ‘চিন্তাভাবনা’ সম্পাদক ড. আ.ই.ম নেছার উদ্দীন, দৈনিক জাতীয় অর্থনীতি সম্পাদক গোলাম কিবরিয়া চৌধুরী, দৈনিক নোয়াখালী প্রতিদিন সম্পাদক রফিকুল আনোয়ার, দৈনিক লক্ষ্মীপুর সমাচার সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, দৈনিক লক্ষ্মীপুর কন্ঠ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, সাপ্তাহিক নোয়াখালীর সম্পাদক এডভোকেট মীর মোশাররফ হোসেন মীরণ, পাক্ষিক পরশুরামের সম্পাদক মোঃ মাহবুব এবং নোয়াখালীমেইল.কম.বিডি সম্পাদক মোহাম্মদ ঈমাম হোসেইন সহ বৃহত্তর নোয়াখালীর সম্পাদকবৃন্দ।