দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিবিসি জার্নাল ২৪ ডটকম সম্পাদক এস. আর রাসেল

 

‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’

 

বিজে নিউজ ডেস্ক:

 

মুসলিম উম্মাহর বৃহত্তম উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন বন্তুনিষ্ঠ সংবাদে নতুন দিগন্ত উন্মোচনকারী জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক এম.সাইফুর রহমান রাসেল।

এছাড়াও তিনি বৃহত্তর নোয়াখালীর সর্বৃহৎ উপজেলা বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বৃহত্তর নোয়াখালী, ফেনি, লক্ষীপুর নিয়ে গঠিত নোয়াখালীর সর্ববৃহৎ সামাজিক সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই” এর প্রধান সমন্বয়ক।

 

দেশবাসীকে প্রথমে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, সর্বপ্রথম আমি পরম করুনাময় অসীম দয়ালু মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি যে, তিনি সুস্থ,সুন্দর ও সহিসালামতে দেশবাসীকে ৩০টি রোজা রাখার তাওফিক দান করেছেন-আলহামদুলিল্লাহ।

 

এস আর রাসেল বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সকলের জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে আমি প্রানপ্রিয় দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা – ঈদ মোবারক-ঈদ মোবারক।

 

তিনি আরও বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন।

 

ঈদুল ফিতরের শিক্ষা আমাদের সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে এই চিরন্তন প্রত্যাশায় সবার আনন্দ ও কল্যাণ কামনা করছি। সবাই-কে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে আরেকবার পবিত্র ঈদের নিরন্তর শুভেচ্ছা ও পুষ্পিত অভিনন্দন-ঈদ মোবারক।