ঈদের পরেই নোয়াখালী জেলা সমিতির নির্বাচন বিষয়ে আলোচনা করব : কাদের।

 

বিজে২৪নিউজ :

 

পবিত্র ঈদুল আযহার পরেই নোয়াখালী জেলা সমিতির নির্বাচন সংক্রান্ত বিষয়ে নেতৃবৃন্দের সাথে বসে আলোচনা করব একথা বলেন বাংলাদেশ আ.লীগ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

আজ সকাল ১০ ঘটিকার সময় নোয়াখালী জেলা সমিতির আজীবন সদস্য সমন্বয় কমিটির ৭০সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল মন্ত্রীর বাসভবনে দেখা করলে তিনি উপস্থিত নেতৃবৃন্দকে একথা বলে আশ্বস্ত করেন।

 

তিনি নোয়াখালীবাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে আরও বলেন, আপনারা জেলা সমিতির বিষয়টি আমাকে অবগত করেছেন এজন্য আপনাদের-কে ধন্যবাদ জানাই এবং ঈদের পরেই জেলা সমিতির নির্বাচনের বিষয়টি নিয়ে আমি সবার সাথে বসব ইনশাআল্লাহ।

 

প্রতিনিধি দলের নেতৃত্ব দেন “নোয়াখালী জেলা সমিতি” আজীবন সমন্বয় কমিটির আহব্বায়ক আহাম্মদ উল্যাহ ও সদস্য সচিব জাকির পারভেজ ।
এ সময় প্রতিনিধি দলে আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা সমিতির আজীবন সদস্য, তেঁজগাও শিল্পাঞ্চল থানা আ.লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাজহারুল ইসলাম খোকন, প্রাইম ইউনিভার্সিটির প্রো-উপাচার্য ড. নেছার আহাম্মেদ, সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ কায়কোবাদ, নোয়াখালী জেলা সমিতির সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান ফটিক, সাবেক যুব বিষয়ক সম্পাদক আজাদ আর্ট হলের কর্ণধার জাফর আহামেদ,

 

আজীবন সদস্য হাজী ওসমান গনি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও এটিএন বাংলার উপস্থাপক আজিজুর রহমান কিরণ, ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় জাতীয় পাক্ষিক পত্রিকা “নোয়াখালী মেইল” এর সম্পাদক ও সিনিয়র সাংবাদিক মাকসুদুর রহমান মানিক, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও “নিরাপদ নোয়াখালী চাই” এর প্রধান সমন্বয়ক এম.সাইফুর রহমান রাসেল,

 

 

আজীবন সদস্য শরাফত বানু বিউটি, রাহেলা আক্তার রাহী, এড. পলি আক্তার, মোঃ সেলিম চৌধুরী, নওশাদ চেয়ারম্যান, নদী কন্ঠের সম্পাদক ও নিরাপদ নোয়াখালী চাই এর সমন্বয়ক লায়ন ঈসমাইল গাজী, সমন্বয়ক শাহজালাল প্রমুখ।

 

দেখুন ভিডিও সহ