নোয়াখালী(বেগমগঞ্জ) প্রতিনিধি:
মুক্তিযুদ্ধে পাক বাহিনী কর্তৃক নোয়াখালীতে সবচেয়ে বড় ও নৃশংস গণহত্যাকান্ড সংঘটিত হয় ১৯৭১ সালের ১৯ আগস্ট বেগমগঞ্জ উপজেলার গোপালপুর বাজারে। ঐ গণহত্যাকান্ডে নিহত অর্ধশতাধিক শহীদদের স্মরণে শুক্রবার বাদ আসর গোপালপুর বাজার জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
‘গোপালপুর গণশহীদ স্মৃতি সংসদ’-এর উদ্যোগে শহীদ পরিবারের সদস্য ও দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ আনোয়ার হোসেন শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কালাম আজাদ, নোয়াখালীমেইল সম্পাদক ও নোয়াখালী বিভাগ আন্দোলনের আহবায়ক মোহাম্মদ ঈমাম হোসাইন।
 
উক্ত ‘দোয়া মাহফিল’-এ উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগনেতা, তরুণ রাজনীতিক ও সংগঠক মোরশেদ আলম, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মহিউদ্দিন গাজী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন পাটোয়ারী, সহ সভাপতি এমএজি বাবুল, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার রতন, শহীদ পরিবারের সদস্য আমীর হোসেন বাচ্চু মেম্বারসহ প্রায় দু’শতাধিক স্থানীয় মুসুল্লী ও জনসাধারণ।
 
মসজিদের খতিব মাওলানা নুর মোহাম্মদ সিরাজির পরিচালনায় ‘গোপালপুর গণশহীদ স্মৃতি সংসদ’-এর ব্যতিক্রমী এ কর্মসূচীতে সার্বিক সহযোগিতায় ছিলেন কামরুজ্জামান মিরন, মোঃ বাবুল, ফেরদৌস বাপ্পী, ইকবাল হোসেন, নাজিম উদ্দিন প্রমুখ।