অবশেষে বিবিসি জার্নাল২৪ ডটকম সম্পাদকের হস্তক্ষেপে নোয়াখালীর সেই বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষিতা রৌশনকে বিয়ে করল ধর্ষক বাদশা।

 

বিজে২৪নিউজ:

 

বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম সম্পাদক এম.সাইফুর রহমান রাসেলের হস্তক্ষেপে নোয়াখালীর বেগমগঞ্জ থানার একলাশ ইউনিয়নের বুদ্ধি ও দৃষ্টি প্রতিবন্ধী ধর্ষিতা রৌশনকে বিয়ে করল ধর্ষক বাদশা।

 

উল্লেখ্য, গত ২৩শে জুলাই-২০১৯ইং তারিখে “বেগমগঞ্জের একলাশপুরে দৃষ্টি ও  বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষিত-গর্ভেই ২সন্তানের হত্যা” শিরোনামে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়েছিল এবং তখনই সরেজমিনে তদন্ত করে দেখা যায় ঘটনাটি সম্পূর্ণ সত্য।

 

অপরদিকে, দীর্ঘদিন থেকে একটি অসাধুমহল ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করলে, বুদ্ধি ও দৃষ্টি প্রতিবন্ধী অসহায় মেয়েটির কথা চিন্তা করে সংশ্লিষ্ট এলাকার কিছু যুবক শ্রেনী সহ বিশেষ করে যুবনেতা নাঈম উদ্দিন রাসেল ও জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলামের সহযোগিতায় বিবিসি জার্নাল২৪ ডটকম সম্পাদক এম.সাইফুর রহমান রাসেল বিষয়টি এডিশনাল এসপি নোয়াখালী দীপক জ্যোতি খীসা, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ কে অবহিত করনের মাধ্যমে  গতকাল এক পারিবারিক পরিবেশেই  ঐ এলাকার স্থানীয় লোকজন সহ চার লক্ষ টাকা দেনমোহরে বাদশা ও রৌশন-কে বিয়ে দেন।

 

এই নিয়ে এলাকার সাধারণ  মানুষ খুব খুশি, তাদের মতে,আইনী জটিলতায় না গিয়ে সামাজিক ভাবে বিষয়টি সমাধান করার জন্য বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম ও সংশ্লিষ্ট যুব নেতাদের তারা ধন্যবাদ জানান।

 

বিশেষভাবে উল্লেখ্য, প্রতিবন্ধী রৌশন-কে বিভিন্ন প্রলোভনে বাদশা দীর্ঘদিন থেকে ধর্ষন করে আসছিল,এক সময় প্রতিবন্ধী রৌশনের গর্ভে বাদশার বাচ্চা হয়,তারপর বিয়ের করার অজুহাতে বাচ্চাটি নষ্ট করে ফেলা হয়,বাচ্চা নষ্ট করার পর ধর্ষক বাদশা রৌশন কে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং বাড়ী থেকে পালিয়ে যায়,অবশেষে পালিয়ে যাওয়ার পনের দিন পর বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম সম্পাদক, এলাকার যুবকশ্রেণী ও  এলাকাবাসীর চাপে নিজেকে আড়াল করতে না পেরে গতকাল সে নিজে এসে স্বেচ্চায় রৌশনকে বিয়ে করেন।

 

ভিডিওটি দেখুন-অসহায় লোকটির সাহায্যে এগিয়ে আসুন।