মিনহাজ আহামেদ জাবেদের জম্মদিনে নিরন্তর শুভেচ্ছা ও পুষ্পিত অভিনন্দন-শুভ জম্মদিন।

 

বিজে২৪নিউজ:

 

আজ বুধবার ২১শে আগস্ট সমাজ সেবক, রাজনীতিবিদ, বেগমগঞ্জের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা মিনহাজ্ব আহামেদ জাবেদের শুভ জন্মদিন ।

নোয়াখালী জেলা আ.লীগের সহ-সভাপতি, রাজনীতির বিশুদ্ধপুরুষ মিনহাজ্ব আহামেদ জাবেদ এর শুভ জন্মদিন-২০১৯ উদযাপন উপলক্ষে নিউজপোর্টাল  বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে জানাই মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন। সেই সাথে আমরা তাঁর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

 

পৃথিবীতে কিছু মহান মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে।সেরকম একজন ব্যাক্তি মিনহাজ্ব আহামেদ জাবেদ।।

 

জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি। জন্মদিনে পরিবারের সাথে কেক কেটে জন্মদিন উদযাপন শুরু করেন তিনি । জন্মদিনে মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধু জন্মদিনের শুভেচ্ছায় টইটুম্বুর থাকে।

 

আর তার বাসা? সে তো জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে । এ যেন এক মহা-মিলনমেলা। কারন বন্ধু, কর্মী, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী,শুভাণুধ্যায়ীদের কাছে মিনহাজ্ব  জাবেদের জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতি বছরে মাত্র একবার।

 

সম্ভ্রান্ত মুসলিম পরিবার থেকে গড়ে ওঠা পরিশ্রমী, সৎ,বিনয়ী,পরীক্ষিত ও কর্মীদের কাছে বিশ্বস্ত এই মানুষটি মাঠ পর্যায়ের কর্মী থেকে শুরু করে নোয়াখালীর যুব-সমাজের নয়নমণি । শুধু সরকার থেকে সংসারই নয় রাজনীতি, সমাজ -সংস্কৃতি ও সাহিত্য সাধনায়ও  সমানভাবে  তিনি নিয়োজিত।

 

জম্মদিনে গুণী এই ব্যক্তি বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম-কে বলেন,সর্বপ্রথম আমি পরমকরুনাময় অসীম দয়ালু মহান আল্লাহর মহান শানে শতকোটি শোকরিয়া জ্ঞাপন করছি এজন্য যে, তিনি এই দিনে আমাকে পৃথিবীতে সৃষ্টি করে বেগমগঞ্জের গরীব,দুঃখী,মেহনতি মানুষের পাশে থাকার, তাদের কে ভালবাসার সুযোগ করে দিয়েছেন এজন্য আলহামদুলিল্লাহ।

তিনি আরও বলেন,আমার জম্মদিনে আমার যে সকল গুনগ্রাহী, মাঠ পর্যায়ের কর্মী,সমর্থক,শুভাকাংখী,শুভাণুধ্যায়ী,সুজন,বন্ধুজন,প্রিয়জন আমাকে জম্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেছেন আমি তাদের প্রতি আন্তরিক ভাবে কৃতজ্ঞ এবং তাদের এই অকৃত্রিম ভালবাসার কাছে আমি চিরঋণী হয়ে থাকলাম।

 

অসীম প্রাপ্তিময় হোক আপনার সসীম জীবন,
অফুরন্ত শুভেচ্ছা,শুভকামনা ও পুস্পিত অভিনন্দন আপনার শুভ জন্মদিনে। আপনার পুস্পশোভিত নান্দনিক পথচলাতেই আমাদের সন্তুষ্টি ।আপনার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করছি ।শুভ জন্মদিন

 

বিজ্ঞাপন অংশ-ভিডিওটি দেখুন- অসহায় মুনিরের সাহায্যে এগিয়ে আসুন।