স্পিকারের সাথে নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাত

 

বিজে২৪নিউজ:

 

মাননীয় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সাথে  সৌজন্য সাক্ষাত করেন নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর কর্মকর্তাবৃন্দ।

 

গতকাল সন্ধ্যা ৬ ঘটিকার সময় নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর প্রতিষ্ঠাতা সভাপতি সহিদুল আহসান ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিনের নেতৃত্বে ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল মাননীয় স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরীর সাথে তার  সংসদ ভবনের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাত করেন।

 

 

এ সময় ক্লাবের সভাপতি ও ডিবিসি নিউজের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আহসান, ক্লাবের সাধারণ সম্পাদক ও জামাল এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন ক্লাবের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, ক্লাবের আদর্শ, লক্ষ্য,উদ্দেশ্য গুলো ধারাবাহিক ভাবে মাননীয় স্পীকারের সামনে উপস্থাপন করেন।

 

স্পিকার ক্লাব কর্মকর্তাদের সব কথা অত্যন্ত আন্তরিক ভাবে শুনেন এবং তিনি প্রথমে নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর সকল কর্মকর্তা ও উদ্যোক্তাদের বিশেষ ধন্যবাদ জানিয়ে বলেন, আমি নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর সকল ভাল কাজের সাথে আছি এবং নোয়াখালীবাসীর স্বার্থ  সংশ্লিষ্ট যে কোন ভালো কাজেও আমি নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেডকে সর্বাত্মক সহযোগিতা করবো ইনশাআল্লাহ ।

 

এসময় শুভেচ্ছা পর্বে উপস্থিত ছিলেন নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর ডিরেক্টর অব ট্রেজারার জাফর আহামেদ, উদ্যোক্তা লুৎফুর রহমান ফটিক,আহাম্মদ উল্যাহ, আজিজুর রহমান কিরন, মাহফুজুর রহমান কিরন,মোঃ কামাল উদ্দিন,সেলিম চেয়ারম্যান প্রমূখ।

 

 

পরিশেষে নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর পক্ষ থেকে মাননীয় স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা সহ একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ক্লাব কর্ম।কর্তারা।