দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন বিবিসি জার্নাল ২৪ ডটকম সম্পাদক এস.আর রাসেল

 

দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম সম্পাদক, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক,নিরাপদ নোয়াখালী চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আরটিভির সাবেক সিনিয়র নির্বাহী কর্মকর্তা এম. সাইফুর রহমান রাসেল।

 

দেশবাসীকে মহান বিজয়ের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আজ ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস, লাল সবুজের সেরা অর্জনের দিন এটি। ৯মাসের দীর্ঘ রক্তক্ষয়ী সংগ্রাম শেষে, এক সাগর রক্তের বিনিময়ে, ৭১এর  এই দিনে বাংলার আকাশে উদিত হয়েছিল বিজয়ের নতুন সূর্য।

 

বিজয়ী শুভেচ্ছায় তিনি প্রথমে শ্রদ্ধাভরে স্মরণ করেন, বাংলার সেই বীর সেনানীদের,যাদের নিঃস্বার্থ আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি সবুজের মাঝে লাল বৃত্ত খচিত স্বাধীন পতাকা আর পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। তিনি শ্রদ্ধাভরে স্মরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান, রেসকোর্সের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান-কে।

 

তিনি আরও শ্রদ্ধা জানান, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সমর্থক, বিদেশি বন্ধু, যুদ্ধাহত ও শহিদ পরিবারের সদস্যসহ সর্বস্তরের জনগণকে, যাঁরা বিজয় অর্জনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অবদান রেখেছেন। জাতি তাঁদের অবদান শ্রদ্ধাভরে স্মরণ করছে।

 

সবশেষে তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নে কাজ করার জন্য সকল মিডিয়া মহল ও তরুণ সমাজ-কে আন্তরিক ভাবে অনুরোধ জানান।