নোয়াখালী ব্লাড হান্টার এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর জমকালো আয়োজন ২১শে ফেব্রুয়ারী

“স্বেচ্ছায় করি রক্তদান, আমার রক্তে বাঁচবে প্রাণ”

এই সময়োপযোগী ও যুগান্তকারী স্লোগানকে হৃদয়ে ধারন করে নোয়াখালীর একঝাঁক সৃজনশীল ও মানবতাপ্রেমী তরুণ তরুণীর হৃদয়ের সর্বশ্রেষ্ঠ অনুভুতির নাম “Noakhali Blood Hunter”

অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সফলতার দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে নোয়াখালী ব্লাড হান্টার।২০১৮ সালের ২১শে ফেব্রুয়ারী মানবতার কল্যাণে কাজ করার মহান এক দীপ্ত শপথে যাত্রা শুরু করে বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় এই সংগঠনটি। দুই বছরের দীর্ঘ পথচলায় বৃহত্তর নোয়াখালী সহ সারা বাংলাদেশে মূমূর্ষ রোগীকে  প্রায় ১২০০০+ ব্যাগ  রক্তদান, এর মধ্যে শুধু নোয়াখালীর সদর উপজেলায় সংগঠনের স্বেচ্ছাসেবীদের স্বতঃফুর্ত অংশগ্রহনে প্রায় ৪০০০+ ব্যাগ রক্তদানের মত এক অনণ্য নজির স্থাপন করেছে মানবতার এই সংগঠনটি।

শুধু তাই নয়, এর পর শুরু হয় এই সংগঠনের একের পর এক ব্যতিক্রমধর্মী কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, মেডিকেল ক্যাম্পিং,বন্যাদূর্গতদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ, শীতার্ত অসহায়দের সাহায্যাথের্ মানবতার দেয়াল তৈরী ,গরীব,অসহায়, দুস্থ রোগী/ পথকলি,পথশিশুদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান সহ নানা কর্মসূচী নিয়ে কাজ করে যাচ্ছে সামাজিক স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

আগামী ২১শে ফেব্রুয়ারী বিকেল ৩টায় জাতীয় শিল্পকলা একাডেমি নেয়াখালী”তে  “নোয়াখালী ব্লাড হান্টার“ এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীর জমকালে আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে নোয়াখালীর সকল শ্রেণী পেশার মানুষকে স্বতঃস্ফুর্ত অংশগ্রহনের আহব্বান জানিয়েছেন অনুষ্ঠান উদযাপন কমিটি আহব্বায়ক সাহেদ মুনিম ফয়সাল ,সংগঠনের সভাপতি রিয়াজ উদ্দি রাজু, সাধারন সম্পাদক নাসিন উদ্দিন রাকিব,সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক রাসেল সহ নোয়াখালী ব্লাড হান্টার পরিবার।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে -বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম, সহ অনেকগুলো ইলেকট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়া।