ফেইসবুক দুনিয়ার জনপ্রিয় মুখ এ.আর টিটু এখন মাতাবেন নাট্য দুনিয়া

বিজে২৪নিউজ:

নোয়াখালীর ফেইসবুক দুনিয়ার তরুণ প্রজম্মের অত্যন্ত জনপ্রিয় মুখ এ.আর টিুটু আসছেন নতুন রুপে,মাতাবেন নাট্য দুনিয়াও।

তরুণ প্রতিভাবান নির্মাতা ওয়াহিদ বিন চৌধূরীর প্রযোজনা ও পরিচালনায় ক্রাউন এন্টারটেইনমেন্ট এর ব্যানারে ”সারপ্রাইজ” নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় এই ফেইসবুক তারকা।

সম্প্রতি পুবাইলে শেষ হয়েছে সারপ্রাইজ নাটকের চিত্রায়ণ, নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এ,আর টিটু,তানজিন তন্দ্রা,সেলজুক তারেক।

নাটকটি নিয়ে বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম এর সাথে কথা বলেছেন এ.আর টিটু তিনি বলেন,

ভাবতেই খুব ভাল লাগছে, খুব ভাল একটি চরিত্রে অভিনয়  করার সুযোগ পেয়েছি, ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি খুব ঝোঁক ছিল, স্বপ্ন দেখতাম বড় হয়ে খুব ভাল একজন অভিনেতা হবো। জানিনা সেই স্বপ্ন পূর্ণ হবে কিনা, তবে এতটুকু বিশ্বাস সারপ্রাইজ নাটকটি দেখে সত্যিই দর্শকরা খুব সারপ্রাইজড হবে।

তিনি আরও বলেন, অভিনয়ের পাশাপাশি মানবতার কল্যানে কাজ করে যেতে চাই,আমার জীবনের প্রথম কাজের সম্পুর্ণ পারিশ্রমিক আমি অসহায় মানুষের মাঝে বিলিয়ে দেব,শুধু তাই নয়,দর্শক যদি আমাকে ভালভাবে গ্রহন করে তাহলে অভিনয় থেকে উপার্জিত অর্থের দুই তৃতীয়াংশ অর্থ নোয়াখালীর গরীব,দুঃখী আর সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে বিলিয়ে দেব ইনশাআল্লাহ।

অপরদিকে নাটকের পরিচালক ওয়াহিদ বিন চৌধুরী বলেন, এটি আসলেই একটি সারপ্রাইজ মূলক কাজ, আমি আশা করি আমার দর্শকরা আমার কাছ থেকে যা প্রত্যাশা করেন তার বিন্দুমাত্রও ব্যতিক্রম ঘটেনি সারপ্রাইজ নাটকে। এই নাটকে যারা অভিনয় করেছেন তারা প্রত্যেকেই তাদের সর্বোচ্চটুকু দিয়ে কাজ করেছেন, বিশেষ করে এ,আর,টিটু নতুন হয়েও যেভাবে নিজের অভিনয়টাকে তুলে ধরার চেষ্টা করেছে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। আমার বিশ্বাস টিটু একদিন তার অভিনয়ের অনবদ্য মুন্সিয়ানায় সারা নাট্যজগতে হৈচৈ ফেলে দেবে। অপরদিকে অভিনেত্রী তন্দ্রা একজন পরিপূর্ণ অভিনেত্রী,সেও খুব ভাল কাজ করেছে।আশা করছি দর্শকমহল নাটকটি থেকে সম্পূর্ন এন্টারটেইনমেন্ট পাবেন।

সবকিছু ঠিক থাকলে, খুব শীগ্রই নাটকটি ক্রাউন ইন্টারটেইনমেন্টের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে। এছাড়াও  সকল শ্রেণীর দর্শকের কথা মাথায় রেখেই  ক্রাউন মিউজিকের ব্যানারে পরিচালক ওয়াহিদ বিন চৌধুরীর পরিচালনায় আসছে আরও বেশ কিছু নাটক, টেলিফিল্ম এবং মিউজিক ভিডিও।