কারামাতিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জাফর আহামেদ

বিজে২৪নিউজ:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার উত্তর শরীফপুর কারামাতিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় সর্বোচ্চ সংখ্যক সমর্থন পেয়ে সভাপতি নির্বাচিত হলেন বেগমগঞ্জ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক, নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর ডিরেক্টর অব ফিণ্যান্স জাফর আহামেদ।

রবিবার বিকেল ৩ঘটিকার সময় মাদ্রাসার সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে অভিভাবক সদস্য , শিক্ষক সদস্য, দাতা সদস্যদের প্রত্যক্ষ সমর্থনে  উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলাম সভাপতিত্বে জাফর আহামেদকে আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে বিজয়ী ঘোষনা করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন, মাদ্রাসার সুপার মোঃ আবদুল কাদের, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ সামছল হক মেম্বার,দাতা সদস্য আবু জাহের,অভিভাবক সদস্য কবির হোসেন,মোঃ জাকের হোসেন,মোঃ দেলোয়ার হোসেন,শরীফপুর ইউনিয়ন বিএনপি নেতা মোঃ মিজানুর রহমান,একলাশ ইউনিয়ন বিএনপি নেতা মোহাম্মদ উল্যা প্রমুখ।

নব-নির্বাচিত সভাপতি মহান আল্লাহর প্রতি শোকরিয়া জ্ঞাপন ও উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, মাদ্রাসার মত একটি প্রতিষ্ঠানের সর্বোচ্চ নির্বাহীর দায়িত্ব পেয়ে সত্যিই আমি গর্বিত,আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা পেলে এই মাদ্রাসাকে বেগমগঞ্জের একটি আদর্শিক মডেল দাখিল মাদ্রাসায় রুপান্তরিত করতে পারবো ইনশাআল্লাহ।

দেখুন ভিডিওটি