ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি এম.পি কিরন

বিজে২৪নিউজ:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা প্রশাসনের ইউএনও ব্যাডমিন্টন কাপ টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ রাত ৮ টার সময় উপজেলা প্রশাসনের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য ও গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুনুর রশিদ কিরন।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল,উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, সেনবাগ উপজেলা নির্বাহী, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ সাইফুর রহমান রাসেল, থানা যুবলীগ নেতা মোঃ রাকিব উদ্দিন চৌধুরী, মোঃ নাজিম উদ্দিন, শাহজাহান মাছুম সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ উপজেলার শত শত ক্রীড়া প্রেমী খেলায় উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলায় সেনবাগকে পরাজিত করে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন চৌমুহনী পৌরসভা। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব মামুনুর রশিদ কিরন এম.পি।

ভিডিওটি দেখুন