নোয়াখাইল্যা কথনে জনপ্রিয়মুখ এ,আর টিটুকে গুলি করে হত্যার হুমকি

বিজে২৪নিউজ:এবার রাকিবের মত নোয়াখাইল্যা কথনে জনপ্রিয় মুখ এ.আর টিটুকে  গুলি করে মেরে  ফেলার হুমকি দেয়া হয়েছে।

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে নিহত আমানউল্যাহপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা রাকিব হোসেনের হত্যাকারীদের বিচার চেয়ে ফেইসবুকে লাইভ করায় এ.আর টিটুকে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি।

জানা যায়, টেলিটকের একটি নাম্বার থেকে ফোন করে এ আর টিটু কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং গুলি করে হত্যা করার হুমকি দেয় অজ্ঞাত এক ব্যক্তি। ফোনে রেকর্ডকৃত অডিও ক্লিপে শুনা যায়, অজ্ঞাত ব্যক্তিটি এ.আর টিটুকে বলছে- তোরে মারি হালামু, রাকিব্বার মত তোরে গুলি করি দিমু, তুই সম্পুরক ভিডিও…….,আঁই কলেজের ভিত্তে আছি,আঁই আইয়ের তোরে গুলি করুম,তোর অবস্থা রাকিব্বার চাইতেও করুন করি হালামু।

এ.আর টিটু বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম কে বলেন, সোমবার থেকে এই (০১৫৩৭-৩৮০৩১৫) নাম্বার সহ কয়েকটি নাম্বার থেকে কল দিয়ে আমাকে মৃত্যুর হুমকি দিচ্ছে।

বিষয়টি নিয়ে আমি ও আমার পরিবার খুব শংকায় আছি,এর সাথে নিরাপত্তাহীনতার ভুগছি, তাই ইতোমধ্যে বিষয়টি আমি বেগমগঞ্জ মডেল থানাকে জানিয়েছি এবং আইনের প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রেখে আমি একটি সাধারন ডায়েরি করেছি, যার নং-২৪০।

বিষয়টি নিয়ে বিবিসি জার্নাল কে অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী বলেন, বিষয়টি আমি কিছুক্ষন আগেই জেনেছি এবং তদন্তের জন্য পুলিশ অফিসারকে দায়িত্ব দিয়েছি,আশা করছি এই ফোন কল আমাদেরকে অপরাধীর কাছে যেতে সহযোগিতা করবে, তিনি বেগরগঞ্জের সকলের দৃষ্টি আকর্ষন করে বলেন,বিভ্রান্তি ছড়িয়ে নয়, আমাদের কে সঠিক তথ্য দিয়ে অপরাধ ও অপরাধীদের দমনে সহযোগিতা করুন।

শুনুন অডিও ক্লিপটি

অপরদিকে পুলিশ পরিদর্শক(এস.আই) মাসুদ বলেন, চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা রাকিবের এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করতে প্রশাসনের চেষ্টা অব্যাহত রয়েছে। যেহেতু এ.আর টিটু একজন ফেসবুক লাইভের জনপ্রিয় সেলিব্রেটি। তাকে হত্যার হুমকির বিষয়টি আমরা গুরুত্বের সাথে তদন্ত করছি। এর সাথে যারাই জড়িত থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।