আগামীকাল বঙ্গবন্ধু কাপ টি-২0 ক্রিকেট টুর্ণামেন্টের গ্রান্ড ওপেনিং

বিজে২৪নিউজ:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষ্যে বেগমগঞ্জ  উপজেলা আ.লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু কাপ টি-২0 ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর গ্রান্ড ওপেনিং ।

আগামীকাল ৮ই মার্চ রবিবার সকাল ৯ঘটিকার সময় বর্ণাঢ্য এক আয়োজনের মধ্যে দিয়ে শুরু হবে টুর্নামেন্টটির উদ্ভোধনী অনুষ্ঠান। উদ্ভোধন কে ঘিরে আয়োজক কমিটির রয়েছে বর্নাঢ্য আয়োজন। তারই ধারাবাহিকতায় আজ দুপুর ১২টায় টুর্নামেন্টের সার্বিক বিষয় নিয়ে করা হয়েছে প্রেস ব্রিফিং।

প্রেসব্রিফিং এ  নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য, গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও টুর্নামেন্ট কমিটির প্রধান পৃষ্টপোষক আলহাজ্ব মামনুর রশিদ কিরণ বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকীকে ঘিরে আমাদের এই আয়োজন দেশের সকল ক্রীড়াপ্রেমী মানুষের মধ্যে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে জাগ্রত করে তুলবে, যোগ করবে একটি ভিন্নমাত্রা। শুধু তাই নয়, বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকীকে সমগ্র দেশবাসীর কাছে স্মরণীয় করে ধরে রাখতেই এমন ক্রীড়াযজ্ঞ হাতে নেয়া হয়েছে। তিনি তার সংসদীয় আসন নোয়াখালী-৩ এর সকল শ্রেণীপেশার মানুষের আন্তরিক সহযোগিতা ও সমর্থন চেয়েছেন যেন অত্যন্ত সুচারু ও সুন্দর ভাবে টুর্ণামেন্টটি শেষ করা যায়। তিনি আরও বলেন, আমার বিশ্বাস টুর্ণামেন্টটি সকলের কাছে দারুনভাবে উপভোগ্য  হবে ইনশাআল্লাহ।

অপরদিকে টুর্ণামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এ.বি.এম জাফর উল্যাহ, সংবর্ধিত অতিথি হিসেবে থাকবেন নোয়াখালী থেকে জাতীয় দলে প্রথমবারের মত সুযোগপ্রাপ্ত জাতীয় দলের ক্রিকেটার ইয়াছিন আরাফাত মিশু।

প্রেস ব্রিফিং এ সাংসদ কিরন

বেগমগঞ্জ উপজেলা আ.লীগের এই বিশাল আয়োজনে লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে সারা বাংলাদেশ থেকে মোট  বিশটি দল অংশ নিচ্ছ। পুরো খেলায় আইসিসি ও বিসিবির সকল নিয়মকানুন অনুসরন করা হবে,খেলাটি অনুষ্ঠিত হবে বেগমগঞ্জ উপজেলা স্টেডিয়ামে। উদ্ভোধনী খেলায় মুখোমুখি হবে কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি ও নোয়াখালী ক্রিকেট একাডেমি।

গোটা স্টেডিয়াম প্রাঙ্গনে থাকবে বিপুল আলোক সজ্জা, শহীদদের স্মৃতির স্মরণে থাকবে জাতীয় পতাকার চোখ ধাঁধানো ডিসপ্লে,পাড়ার গলি থেকে শুরু করে প্রতিটি উপজেলায় চলছে বাংলাদেশের জনপ্রিয় ভোকালিস্ট গাজী মাজহারুল আনোয়ারের কণ্ঠে ধারনকৃত মাইকিং প্রেজেন্টেশন। পুরো অনুষ্ঠানের মধ্যে দর্শকদের দৃষ্টিজুড়ে থাকবে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক ছাত্রদের অংশগ্রহনে “বঙ্গবন্ধুর ম্যুরাল” সাজ  এছাড়াও থাকছে জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের চোখ ধাঁধানো আয়োজন।

স্টেডিয়াম পরিদর্শন করছেন সাংসদ কিরন

টুর্ণামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে যমুনা টেলিভিশন, চ্যানেল আই, নিউজ টোয়েন্টিফোর, বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম,বাংলা টিভি, বাংলাদেশ প্রতিদিন, নোয়াখালী টিভি ইত্যাদি।

মিডিয়া পার্টনার