হয়ে গেল বঙ্গবন্ধু কাপ টি-২0 ক্রিকেট টুর্ণামেন্টের জমকালো উদ্ভোধনী অনুষ্ঠান

বিজে২৪নিউজ:

হয়ে গেল বঙ্গবন্ধু কাপ টি-২0 ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর জমকালো উদ্ভোধনী অনুষ্ঠান। আজ ১১ঘটিকার সময় বর্ণাঢ্য এক আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে টুর্নামেন্টটির উদ্ভোধনী খেলা।

অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এ.বি.এম জাফর উল্যাহ, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য, গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও টুর্নামেন্ট কমিটির প্রধান পৃষ্টপোষক আলহাজ্ব মামনুর রশিদ কিরণ। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর সন্তান, জাতীয় দলের ক্রিকেটার ইয়াছিন আরাফাত মিশু,

বেগমগঞ্জ উপজেলা আ.লীগের এই বিশাল আয়োজনে লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে সারা বাংলাদেশ থেকে মোট  বিশটি দল অংশ নিচ্ছে। পুরো খেলায় আইসিসি ও বিসিবির সকল নিয়মকানুন অনুসরন করা হবে,খেলা গুলো অনুষ্ঠিত হচ্ছে বেগমগঞ্জ উপজেলা স্টেডিয়ামে। আজ উদ্ভোধনী খেলায় মুখোমুখি কোম্পানীগঞ্জ ক্রিকেট একাডেমি ও নোয়াখালী ক্রিকেট একাডেমি।

টুর্ণামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে অনুষ্ঠানটি প্রচার করছে যমুনা টেলিভিশন, চ্যানেল আই, নিউজ টোয়েন্টিফোর, বিবিসি জার্নাল টোয়েন্টিফোর ডটকম,বাংলা টিভি, বাংলাদেশ প্রতিদিন, নোয়াখালী টিভি ইত্যাদি।

\