বিজে২৪নিউজ:

নোয়াখালীর বেগমগঞ্জে চৌমুহনীতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় ৯হাজার ৭শ পিস ইয়াবা ও একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার (১১ মার্চ ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ নারায়ণগঞ্জ পিবিজিএম, পিবিজিএমএস অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্যাহ সরকার।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, লক্ষ্মীপুর সদর উপজেলার বিনোদ ধর্মপুর এলাকার সুমন (৩০), রায়পুর উপজেলার উত্তর পূর্ব কেরওয়া এলাকার ওহিদ উল্যাহ (৪৮) ও কমলনগর উপজেলার চরমার্টিন এলাকার জয়নাল আবেদিন (৩৮)।

র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্যাহ সরকার বিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে র‌্যাব-১১ সিপিএসসি, নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, লক্ষ্মীপুর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে যৌথ অভিযান চালায়। এসময় কক্সবাজার থেকে লক্ষ্মীপুর গামী একটি ট্রাকের গতিরোধ করে তাতে তল্লাশী চালিয়ে ৯৭০০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনায় জড়িত থাকায় সুমন, ওহিদ উল্যাহ ও জয়নালকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

বিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম এর সংবাদ পড়ুন,তথ্যের সাথে থাকুন,বিশ্বকে জানুন।
আর আপনার পণ্যের ব্রান্ডিং এ আমাদের বিজ্ঞাপন দিন।