গরীব,দুস্থ ও অসহায় মানুষের মাঝে বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরীর আপদকালীন খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী

দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এই পরিস্থিতিতে বিপদে পড়েছেন নিম্ন আয়ের দিনমজুর শ্রমজীবী মানুষগুলো । তাই বুধবার সকালে বেনাপোল কাস্টমস হাউসে ২৫০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ২০ কেজি চাউল, ৫ কেজি ডাল, ২ কেজি আলু, ২ লিটার তেল, ১টি সাবান বিতরণ করা হয়। ।

ত্রানসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বেনাপোল কাস্টমস হাউসের ডিসি এসএম শামীমুর রহমান, সহকারী কমিশনার আকরাম হোসেন, আই,আর,এম এর রাজস্ব কর্মকর্তা নঈম মিরন, হেডকোয়ার্টার ইন্সপেক্টর আশরাফ হোসেন এবং পোর্ট থানা পুলিশের কর্মকর্তারা।


এসময় কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী বলেন, ধারাবাহিকভাবে বেনাপোল ও শার্শার বেকার, গরীব, অসহায় ও আপদকালীর কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হবে। তবে তিনি বেনাপোলে বসবাসরত বিত্তশালী ব্যবসায়ীদের প্রতি আন্তরিক আহব্বান জানান, যেন এই আপদকালীন সময়ে সকলে সকলের অবস্থান থেকে এই কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন, সবোর্পরি তিনি দেশের সকল বিত্তশালীদের প্রতিও আহব্বান জানান, সরকারের ত্রান সহায়তার পাশাপাশি সকলে যেন তাদের ব্যক্তিগত সাহায্যের হাত বাড়িয়ে দেন।

বিজ্ঞাপন অংশ

নোয়াখালী,লক্ষ্মীপুর,ফেনী জেলার সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।