দুস্থ ও কর্মহীন মানুষের মধ্যে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের ত্রাণসামগ্রী বিতরণ।

বিজে২৪নিউজ:

করোনা পরিস্থিতিতে ঘরে থাকা দরিদ্র ও অসহায় কর্মহীন মানুষের মধ্যে  গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণের পক্ষ থেকে ৫০ টন চাল ও ৩০ টন আলুসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়েছে ।

বেগমগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভায় এ সব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়াও সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণের পক্ষে উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও চৌমুহনী পৌরসভায় জীবাণুনাশক ছিটানো কার্ক্রম অব্যাহত রয়েছে।

কর্মহীন মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণের বিষয় নিয়ে বিবিসি জারনাল এর সাথে কথা হয় সাংসদ কিরনের তিনি বলেন,বেকার, গরীব, অসহায় ও আপদকালীন কর্মহীন মানুষের মধ্যে আমাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তবে তিনি উপজেলায় বসবাসরত বিত্তশালী ব্যবসায়ীদের প্রতি আন্তরিক আহব্বান জানান, যেন এই আপদকালীন সময়ে সকলে সকলের অবস্থান থেকে এই কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন, সবোর্পরি তিনি দেশের সকল বিত্তশালীদের প্রতিও আহব্বান জানান, সরকারের ত্রান সহায়তার পাশাপাশি সকলে যেন তাদের ব্যক্তিগত সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি তার দলীয় নেতাকমীদের প্রতি ইঙ্গিত করে বলেন, বিশৃখ্ঙলা করে নয়, প্রতিটি অনাহারীর ঘরে ঘরে যেন খাবার পৌঁছে দেয়া হয়।