বিজে২৪নিউজঃ

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সবুর,সম্পাদক শিমুল,সহসভাপতি ইকবাল নির্বাচিত

 মহান ৭১এর চেতনায় নতুন প্রজম্মকে উদ্ভুদ্ধ করার দৃঢ় প্রত্যয়ে , মুক্তিযুদ্ধের মহান আদর্শ-কে বুকে ধারণ করার দীপ্ত শপথে বলীয়ান একঝাঁক মাতৃভুমি প্রেমী তরুণদের আদলে গঠিত হয়েছে বেগমগঞ্জ উপজেলা শাখা মুক্তিযুদ্ধ মঞ্চের নতুন কমিটি।

মুক্তিযুদ্ধ মঞ্চের নোয়াখালী জেলা কমিটির সভাপতি শাকিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মামুনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আব্দুস সবুরকে সভাপতি এবং নজরুল ইসলাম শিমুলকে সাধারণ সম্পাদক, ইকবাল-কে সহ-সভাপতি করে মোট ৯১ সদস্যর বেগমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের ১ বছরের কমিটির অনুমোদন দেওয়া হয়।

নব-নির্বাচিত  সভাপতি সবুর,সম্পাদক শিমুল ও সহ-সভাপতি ইকবাল জানান , আমাদের-কে নির্বাচিত করায় জেলা কমিটির কাছে আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ এবং নব-নির্বাচিত কমিটির  সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা কথা দিচ্ছি শুধু আগামী ১বছরই নয়,যতদিন বাঁচবো ততদিন পিতা মুজিবের আদর্শকে হৃদয়ে ধারণ করে স্বপ্ন সোনার বাংলা গড়ার দীপ্ত শপথে জনগননন্দিত নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা বিনির্মানে অবিচল কাজ করে যাবো।

মুক্তিযুদ্ধ মঞ্চের নোয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক আঃ রাজ্জাক বলেন,মুক্তিযুদ্ধের চেতনা যেন আরও হাজারো বছর স্ব-মহিমায় এবং সগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষ্যে এই মুক্তিযুদ্ধ মঞ্চ সৃষ্টি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের প্রাপ্ত সম্মান ও অধিকার ফিরিয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন পার্টঃ

নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের কেন্দ্রিয় কমিটি গঠনের প্রক্রিয়া চলছে,বৃহত্তর নোয়াখালী থেকে মানবতার সেবায় কাজ করতে আগ্রহীরা সংগঠনের সদস্য হতে যোগাযোগ করুন ১লা আগস্টের মধ্যে-01861-397806