নিরাপদ নোয়াখালী চাই”শরীফপুর শাখায়  ডা.রুবেল, ডা.হারুন,সুমন পিয়াস নির্বাচিত

বৃহত্তর নোয়াখালী,লক্ষীপুর,ফেনী জেলার সমন্বয়ে গঠিত একটি সামাজিক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনটি। এই সংগঠনটি দীর্ঘবছর থেকে বৃহত্তর নোয়াখালীর আর্থসামাজিক ও অবকাঠামোগত উন্নয়নে নিরলস কাজ করে শুধু নোয়াখালীতেই নয় সারা দেশে দারুন সাড়া ফেলেছে।জেলা নোয়াখালীকে আগামী প্রজম্মের জন্য সুস্থ্য ও সুন্দর ভাবে সাজাতে নোয়াখালীর একঝাঁক মানবতাপ্রেমী সৃজনশীল শিক্ষিত ও মেধাবী তরুন/তরুণীরা নিরলস মানবিক কাজ করে যাচ্ছে। সংগঠনের গতিধারা বৃদ্ধির লক্ষ্যে করা হচ্ছে প্রতিটি জেলা ,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন।

তারই ধারাবাহিকতায় গঠিত হয়েছে বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়ন কমিটি। গতকাল এক আনন্দঘন পরিবেশে উপজেলার শরীফপুর ইউনিয়নে খানপুর ফাজিল মাদ্রাসা অডিটোরিয়ামে আয়োজন হয়।

গতকাল সংগঠনের আয়োজনে দুপুরের ভোজন শেষে বিকেল তিনটায় শুরু হয় সভা। প্রথমে পবিত্র কোরান তেলওয়াত পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সংগঠনের সমন্বয়ক ডা.জহিরুল ইসলাম রুবেলের সভাপতিত্বে সমন্বয়ক রাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে রাসেল বলেন, প্রাণের জেলাকে আগামী প্রজম্মের জন্য সুস্থ,সুন্দর ও পরিচ্ছন্ন করে সাজাতে হলে আমাদেরকে সু-নিদিষ্ট কর্ম-পরিকল্পনার তৈরীর মাধ্যমে আগামীর পথে এগিয়ে যেতে হবে।মনে রাখতে হবে প্রাণের জেলাকে সাজাতে প্রত্যেকটি গর্বিত প্রতিনিধিকে একেক জন যোদ্ধা হিসেবে কাজ করতে হবে। তাই আসুন প্রিয় জেলার উন্নয়ন সহায়তায় ঝাঁপিয়ে পড়ি,আগামীর জন্য সুস্থ্য,সুন্দর নিরাপদ নোয়াখালী গড়ি।

পরিশেষে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সংগঠন-কে গতিশীল করার লক্ষ্যে সিনিয়র ও জুনিয়রদের সমন্বয়ে দুটি কমিটি প্রদান করা হয়, কার্যকরী কমিটিতে উদীয়মান তরুণ পল্লী চিকিৎক ডা. জহিরুল ইসলাম রুবেলকে সভাপতি, ডা. হারুনুর রশিদ কে সাধারন সম্পাদক,পরিচালনা কমিটিতে তরুণ ব্যবসায়ী মোঃ সুমন খানকে সভাপতি ও ছাত্রনেতা মোঃ ইসমাইল হোসেন পিয়াস কে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

কার্যকরী কমিটিতে শিক্ষক মোঃ নুর ইসলাম রুপক কে সিনিয়র সহ-সভাপতি, মোঃ ইব্রাহিম খলিল সুজন কে সহ-সভাপতি,সাবেক ছাত্রনেতা ৭নং ওয়ার্ডের সাইফুল ইসলাম কে সহ-সভাপতি, হাফেজ মোঃ সাহাব উদ্দিনকে ধর্ম ও অর্থ বিষয়ক সম্পাদক, মোঃ মফিজ উল্যাহ বাদশা-কে দপ্তর সম্পাদক করা হয়।

পরিচালনা পরিষদে মাঈন উদ্দিন রাহাতকে সহ-সভাপতি,মোঃ নুরুল হাসনাত দূর্জয় কে সহ-সভাপতি,মোশারফ হোসেন রাব্বি কে সহ-সভাপতি,হাফেজ সাইফুল ইসলাম কে সহ-সভাপতি, মোঃ আবু নাঈমকে যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

সাংগঠনিক সভাস্থলে উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ড থেকে আগত শতাধিত নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের মানবিক যোদ্ধারা।