দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চৌমুহনী সরকারী এস এ কলেজ অ্যালামনাই এ্যাসোসিয়েশন

“প্রিয় প্রাঙ্গনে” প্রীতির বন্ধনে”

বিজে২৪ডটকম নিউজঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নোয়াখালীর ফেইসবুক দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় সামাজিক স্বেচ্ছাসেবী গ্রুপ চৌমুহনী সরকারী এস,এ কলেজ অ্যালামনাই এসোসিয়েশন। জেলা ও জেলার বাইরে এমনকি প্রবাসে অবস্থানরত বিশেষ করে দেশের জনপ্রিয় ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ  চৌমুহনী সরকারী এস,এ কলেজের প্রাত্তন ও বর্তমান ছাত্রছাত্রী যে যেখানে অবস্থান করছেন সবাইকে ঈদের শুভেচ্ছা জানান বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় এই গ্রুপটি।

চৌমুহনী সরকারী এস,এ কলেজ অ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষে গ্রুপের প্রধান সমন্বয়ক মোরশেদুল আমিন ফয়সাল দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন, করোনা ভাইরাস মহামারির এই কঠিন দুঃসময়ে ব্যক্তি ও পারিবারিক জীবনের সব আঁধার কাটিয়ে ঈদুল আজহা আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ। আসুন করোনা ভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি। সুস্থ থাকুন,নিরাপদে থাকুন-ঈদ মোবারক।

এদিকে জেলাবাসীকে পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা জানান, গ্রুপের সকল এডমিন,মডারেটর সহ সকল নির্বাহী সদস্যরা। এক ভিডিও বার্তায় গ্রুপের সকল কর্মকর্তারা চৌমুহনী সরকারী এস,এ কলেজ অ্যালামনাই এসোসিয়েশন এর সাবেক ও বর্তমান সকল শিক্ষার্থী,শিক্ষক ও চৌমুহনী সরকারী এস,এ কলেজ  প্রেমী সকল শুভাকাংঙ্খী,শুভাণুধ্যায়ী, বন্ধু,সুজন,প্রিয়জনকে এই ঈদ শুভেচ্ছা জানান।

চৌমুহনী সরকারী এস,এ কলেজ অ্যালামনাই এসোসিয়েশন এর কর্মকর্তাদের একাংশ