নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের লক্ষ্মীপুর জেলা কমিটি গঠিত

বিজে২৪নিউজঃ

বৃহত্তর নোয়াখালী,লক্ষীপুর,ফেনী জেলার সমন্বয়ে গঠিত একটি সামাজিক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনটি। এই সংগঠনটি দীর্ঘবছর থেকে বৃহত্তর নোয়াখালীর আর্থ-সামাজিক ও অবকাঠামোগত উন্নয়নে নিরলস কাজ করে শুধু নোয়াখালীতেই নয় সারা দেশে দারুন সাড়া ফেলেছে। বৃহত্তর নোয়াখালীকে আগামী প্রজম্মের জন্য সুস্থ্য ও সুন্দর ভাবে সাজাতে নোয়াখালীর একঝাঁক মানবতাপ্রেমী সৃজনশীল শিক্ষিত ও মেধাবী তরুন/তরুণীরা নিরলস মানবিক কাজ করে যাচ্ছে। সংগঠনের গতিধারা বৃদ্ধির লক্ষ্যে করা হচ্ছে প্রতিটি জেলা ,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন।

তারই ধারাবাহিকতায় গঠিত হয়েছে বৃহত্তর নোয়াখালীর অন্তর্গত লক্ষ্মীপুর জেলা কমিটি। আজ এক আনন্দঘন পরিবেশে  জেলা লক্ষ্মীপুরের সদরে এই আয়োজন হয়।

প্রথমে পবিত্র কোরান থেকে তেলওয়াত পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।নিরাপদ নোয়াখালী চাই এর  উপদেষ্টা ও নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  রাজু আহাম্মেদের সভাপতিত্বে, লক্ষ্মীপুর জেলা শাখার সমন্বয়ক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে রাসেল বলেন, প্রাণের জেলাকে আগামী প্রজম্মের জন্য সুস্থ,সুন্দর ও পরিচ্ছন্ন করে সাজাতে হলে আমাদেরকে সু-নিদিষ্ট কর্ম-পরিকল্পনার তৈরীর মাধ্যমে আগামীর পথে এগিয়ে যেতে হবে।মনে রাখতে হবে প্রাণের জেলাকে সাজাতে প্রত্যেকটি গর্বিত প্রতিনিধিকে একেক জন যোদ্ধা হিসেবে মানবতার কল্যানে কাজ করে যেতে হবে। তাই আসুন প্রিয় জেলার উন্নয়ন সহায়তায় ঝাঁপিয়ে পড়ি,আগামীর জন্য সুস্থ্য,সুন্দর নিরাপদ নোয়াখালী গড়ি।

অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নিচ্ছেন সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন সংগঠনের সুবর্ণচর উপজেলা শাখার সমন্বয়ক ওমর ফারুক সুমন,নোয়াখালী সরকারী কলেজ শাখার সাধারন সম্পাদক তানভির আহাম্মেদ,সদর উপজেলা শাখার সহ-সভানেত্রী সালমা হক রিয়া, সোনাইমুড়ি উপজেলা শাখার সমন্বয়ক রুমি আকতার প্রমূখ।

সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সংগঠন-কে গতিশীল করার লক্ষ্যে সিনিয়র ও জুনিয়রদের সমন্বয়ে আগামী ৯0দিনের জন্য একটি আহব্বায়ক কমিটি প্রদান করা হয়, কমিটিতে উদীয়মান তরুণ শিক্ষক মোঃ রিয়াজ উদ্দিনকে আহব্বায়ক, দক্ষ সংগঠক মোঃ শরীফুল ইসলামকে ১নং যুগ্ম আহব্বায়ক, তরুন সাংবাদিক তাসলিমা আকতার কে যুগ্ম আহব্বায়ক, এম.রহমান মাসুদ কে যুগ্ম আহব্বায়ক,মোঃ লিটন কে যুগ্ম আহব্বায়ক, আবু সুফিয়ান ফাহাদ কে যুগ্ম আহব্বায়ক, সদস্য আবদুল্লাহ আল মামুন,আঃ রহমান,শাহীন হোসেন ইমন,আসমা আকতার,আঃ কাহহার,আলামিন হোসেন রিয়াজ,ইফতেখার মাহমুদ সজীব,মোঃ রিয়দ,রাশেদুল ইসলাম-কে নির্বাচিত করা হয়।

এ সময় সাংগঠনিক সভাস্থলে উপস্থিত ছিলেন লক্মীপুরের বিভিন্ন উপজেলা থেকে আগত শতাধিত নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের মানবিক যোদ্ধারা।

সবশেষে নব-নির্বাচিত কমিটিকে পুষ্পমাল্য দিয়ে বরণ,ফটোসেশন ও সভাপতি রাজু আহাম্মেদের সমাপনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

নব-নির্বাচিত আহব্বায়ক কমিটির নেতৃবৃন্দ