নোয়াখালীতে অসহায় মেয়ের বিয়েতে“নিরাপদ নোয়াখালী চাই”এর আর্থিক সাহায্য প্রদান

বিজে২৪নিউজ:

মানুষ মানুষের জন্য, মানুষ মানবতার জন্য । একে অপরের সাহায্য ও সহযোগীতায় এগিয়ে আসার মহান ব্রত নিয়ে সুন্দর ভাবে জীবন যাপন করার নামই হল মানব জাতি। নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার খানপুর গ্রামের তোতা মিয়ার মেয়ের বিয়েতে আর্থিক সাহায্য প্রদান করেন বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় অরাজনৈতিক সামাজিক  স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই।

কন্যাদায়গ্রস্থ অসহায় পিতা অর্থের অভাবে মেয়ের বিয়ে দিতে পারছিলেন না বলে তিনি বিষয়টি অবহিত করেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের শরীফপুর ৬নং ওয়ার্ড শাখার সমন্বয়ক ফখরুল ইসলামকে । পরে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল এর নির্দেশে সংগঠনের  নিজস্ব তহবিল থেকে নাম প্রকাশে অনিচ্ছুক কন্যাদায়গ্রস্থ পিতার হাতে নগদ আর্থিক সাহায্য তুলে দেন সংগঠনের ১৫নং শরীফপুর ইউনিয়ন শাখার কার্যকরী পরিষদের সভাপতি ডা. জহিরুল ইসলাম রুবেল, পরিচালনা পরিষদের সভাপতি মোঃ সুমন খান,সাধারন সম্পাদক মোঃ ইসমাইল হোসেন পিয়াস।

আজ ১১ই আগস্ট ২০২০ শুক্রবার দুপুরে সংগঠনের সদস্যরা এই আর্থিক সাহায্য তুলে দেন ঐ ব্যক্তির হাতে । এই মহৎ কাজের জন্য এলাকাবাসী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ সংগঠনের সকল সদস্যদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এদিকে অসহায় কন্যাদায়গ্রস্থ পিতা এই কঠিন সময়ে নগদ অর্থ সহায়তা পেয়ে সংগঠনের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা সহ তাদের দীর্ঘায়ু কামনা করেন।

বিজ্ঞাপন অংশ