বৃহত্তর নোয়াখালীবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন নিরাপদ নোয়াখালী চাই পরিবার

বিজে২৪নিউজঃ

ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে নোয়াখালী,লক্ষ্মীপুর,ফেনী জেলাবাসীকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও পুষ্পিত অভিনন্দন জানিয়েছেন বৃহত্তর নোয়াখালীর সর্ববৃহৎ জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ নোয়াখালী চাই।

সংগঠনের পক্ষে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাসেল জেলাবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, বিগত বছর শুধু বাঙ্গালী জাতির জন্যই নয়,সমগ্র বিশ্ববাসীর জন্য একটি বেদনার বছর,এই বিদায়ী বছরে অনেকেই হারিয়েছেন তাদের কাছের প্রিয়জনকে।

তিনি আরও বলেন, ঘাতক করোনা মহামারী অনেকের কাছ থেকে কেড়ে নিয়েছে তাদের প্রিয়জনকে। তাই আসুন অতীতের সকল হারানোকে ভুলে নতুন স্বপ্ন আর সম্ভাবনা নিয়ে এগিয়ে যাই আগামীর পথে। নতুন বছর অর্জন আর প্রাচুর্যে, সৃষ্টি আর কল্যাণে ভরে উঠুক আর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি- এই প্রার্থনাই করছি মহান আল্লাহ তায়ালার দরবারে।

অপরদিকে পৃথক পৃথক ভাবে জেলাবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানান, সংগঠনের লক্ষ্মীপুর শাখার আহব্বায়ক মোঃ রিয়াজ উদ্দিন,যুগ্ম আহব্বায়ক শরীফুল ইসলাম,মোঃ ফাহাদ উদ্দিন,মোঃ মাসুদ, তাসলিমা আকতার,মোঃ লিটন,আসমা আকতার, আরিবা, ফেনীর জেলা শাখার আহব্বায়ক এড.শামসুর রহমান সৈকত, যুগ্ম আহব্বায়ক সাংবাদিক আবুল আরেফিন,

সদর উপজেলা শাখার আহব্বায়ক রাকিবুল ইসলাম,যুগ্ম আহব্বায়ক রেবেকো নিপু, শ্রাবন্তী এশা, মামুন হাসান, সালমা হক রিয়া, মোশারফ রাকিব, সুবর্ণচর শাখার আহব্বায়ক ওমর ফারুক সুমন, এ.এইচ রাজু, বেগমগঞ্জ শাখার সিনবাদ শাকিল, ডা.জহিরুল ইসলাম রুবেল, শফিকুর রহমান সুমন, ইসমাইল হোসেন পিয়াস, মোঃ সাহাবুদ্দিন, মোঃ ফখরুল ইসলাম, মোশারফ হোসেন রাব্বি, রাকিব, দূর্জয়, মোঃ সুমন,

সেনবাগ শাখার সভাপতি প্রফেসর ডা. আবু নাসের, যুগ্ম মোশারফ হোসেন, সালমা ইসলাম মুক্তা, আইরিন আসমা প্রমূখ।