আলেম ছাত্রদের ছবক অনুষ্ঠানে প্রধান অতিথি কমিশনার বেলাল চৌধুরী।

বিজে24.কমঃ

আলেম ছাত্রছাত্রীদের ছবক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাটের কমিশনার বেলাল হোসাইন চৌধুরী।

আজ দুপুর ২ঘটিকার সময় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার  শরীফপুর ইউনিয়নের উঃ শরীফপুর কারামতিয়া মাদ্রাসার নিজস্ব হলরুমে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

কারামতিয়া মাদ্রাসার সভাপতি ও নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেড এর ডিরেক্টর অব ট্রেজারার জাফর আহামেদ এর সভাপতিত্বে, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে প্রফেসর শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন ও বিশ্ব ব্যাংক এ্যাওয়ার্ড প্রাপ্ত চৌকস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী ।

প্রধান অতিথির বক্তব্যে নিজ গ্রামের সকলকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বেলাল চৌধুরী বলেন, এই প্রতিষ্ঠান জেলার অন্যতম ভালো একটি দ্বীনি প্রতিষ্ঠান। এই মাদ্রাসায় মেধা সম্পন্ন অনেক ভালো ছাত্রীছাত্রী আছে। আমার বিশ্বাস এদের সঠিক রক্ষনাবেক্ষন করলে এরা দেশ গঠনে একদিন সামনের সারি থেকে নেতৃত্বে দিবে। ছাত্রীছাত্রীদের উদ্দেশ্য তিনি বলেন, তোমাদের ভালো রেজাল্টের পাশাপাশি ভালো মানুষ হতে হবে,মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ হতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক নেতা রফিক উল্যাহ রাজু, বিশিষ্ট সমাজ সেবক বেলাল হোসাইন, বিশিষ্ট শ্রমিক নেতা মোহাম্মদ উল্যাহ, মিজানুর রহমানসহ এলাকার গন্যমান্য রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।