২নং ওয়ার্ড কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে পাঞ্জাবী প্রতিকের রাকিব

বিজে24.কমঃ

আসন্ন চৌমুহনী পৌরসভা নির্বাচনী হালচাল জানতে বিবিসি জার্নাল২৪ডটকম টিম আজ সরজমিনে পৌরসভার ২নং ওয়ার্ডের  সাধারণ ভোটারদের সাথে কথা বলে দেখা যায় তরুণ্যদীপ্ত,,কর্মোদীপ্ত ও “গরীবের প্রার্থী” খ্যাত ওয়ার্ড বাসীর আস্থা ও বিশ্বাসের কেন্দ্র বিন্দুতে রয়েছেন পাঞ্জাবী প্রতিকের কাউন্সিলর পদপ্রার্থী তাকিব উদ্দিন চৌধুরী রাকিব।

২নং ওয়ার্ডের সর্বস্তরের সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা যায়,বিগত দিনে এই ওয়ার্ডের অসহায়,দুস্থ্য,কর্মহীন সাধারন মানুষের বিপদে আপদে সবসময় পাশে ছিলেন এই প্রার্থী। জনগনের বিপদে-আপদে কিংবা যে কোন কাজে ডাকলেই নিজের সবকাজ ফেলে তিনি ছুটে আসতেন সাধারন মানুষের কল্যাণে। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান সহ সামাজিক উন্নয়ন মূলক কাজে সরকারি সহযোগিতার পাশাপাশি নিজ উদ্যোগে নিজস্ব অর্থায়নে করেছেন সমাজসেবা মুলক কয়েকটি কাজ।

অপরদিকে সাধারন ভোটাররা বিবিসি জার্নাল কে বলেন, আমাদের ওয়ার্ডের সকল শ্রেণিরপেশার মানুষ রাকিব ভাইয়ের পক্ষে একত্রিত হয়ে মাঠে নেমেছে। আমারা আশাবাদী ৩০ তারিখের সুষ্ঠু ও নিরপেক্ষ  নির্বাচনে আমরা জয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

প্রার্থীতা নিয়ে ২নং ওয়ার্ড বাসীকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে বিবিসি জার্নালকে রাকিব বলেন,

যখনি কেউ ডেকেছে তখনি তাদের পাশে গিয়ে দাড়ানোর চেষ্টা করেছি আর একারনেই আমার ওয়ার্ডের জনগন আমাকে অসম্ভব ভালোবাসে। আমি মনেকরি আমার এই নির্বাচনটা সম্পূর্ণই আমার ওয়ার্ডের সাধারণ জনগনের নির্বাচন। আমার এলাকার সাধারণ মানুষই আমার একমাত্র আস্থা ও ভরসা।

তিনি আরও বলেন, পরম করুনাময় অসীম দয়ালু মহান আল্লাহর মেহেরবানি ও জনগণের ভোটে আমি যদি এবার নির্বাচিত হই তাহলে  আমার ওয়ার্ডের গরীব,দুঃখী অসহায় মানুষের কল্যাণে অবিচল কাজ করে যাবো। স্পেশালি আমি এই ওয়ার্ডের তরুন সমাজের প্রতি সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করবো,এবং সন্ত্রাস,চাঁদাবাজ,ইয়াবা সন্ত্রাসের বিরুদ্ধে আমি জিরো টলারেন্স থাকবো ইনশাআল্লাহ। তাই আগামী ৩০শে জানুয়ারী চৌমুহনী পৌরসভা নির্বাচনে  আপনাদের কাছে আমার পাঞ্জাবী প্রতিকে একটি ভোট ও দোয়া কামনা করছি।