চৌমুহনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে জনপ্রিয়তার শীর্ষে খালেদ সাইফুল্লাহ

বিজে24.কমঃ

আসন্ন চৌমুহনী পৌরসভা নির্বাচনে বেগমগঞ্জ উপজেলায় চৌমুহনী পৌরসভায় তৃনমূলে জনপ্রিয়তায় শীর্ষে থাকা বাংলাদেশ ব্যাংকের সাবেক উপ-মহাব্যবস্থাপক ও গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর পরিচালক মোঃ খালেদ সাইফুল্লার নাম বেগমঘঞ্জ উপজেলার বিশিষ্ট সমাজ সেবক থেকে জনপ্রিয় জননেতায় হিসেবে সর্বাধিক আলোচনায় উঠে এসেছে।

এই সৎ,মেধাবী, সজ্জন ব্যক্তিকে চৌমুহনী পৌরসভার মেয়র পদে বিজয়ী দেখতে চান সর্বস্তরের মানুষ। তিনি গরীব,দুঃখী অসহায়দের জন্য নিবেদিত প্রাণ, তৃনমূল ভোটারদের আস্থা ও ভালোবাসার প্রতীক । পৌরসভার জনপ্রিয় প্রার্থী হিসেবে তিনি ইতোমধ্যে বিভিন্ন ওয়ার্ডে,হাটে,ঘাটে,মাঠে,পাড়ায়,মহল্লায়,চায়ের দোকানে এমনকি ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়েও গনসংযোগ চালাচ্ছেন।  প্রতিটি এলাকায় জনপ্রিয় এই প্রার্থীর তার পোস্টার, ফেস্টুন, ব্যানার শোভা পাচ্ছে।

সাধারন ভোটরদের সাথে কথা বলে জানা যায় খালেদ সাইফুল্লাহ মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবেও পরিচিত। তিনি তার এলাকায় রাজনীতিবিদ,  শিক্ষক, ছাত্র, যুবক, আলেম, ব্যবসায়ী, সুশীল সমাজ, কামার,কুমার,তাতী,জেলে, হিন্দু সম্প্রদায় ও সাধারণ মানুষসহ সবার কাছে সমান ভাবে গ্রহণযোগ্য ব্যক্তি। সব মানুষের কাজ করে থাকেন তিনি। কেউ তার কাছ থেকে বিমুখ হয়ে যায় না । তিনি জনসেবায় দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত রেখেছেন।

ফলে আসন্ন চৌমুহনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোবাইল প্রতীক নিয়ে সহজেই বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মনে করেন এলাকার সর্বস্তরের জনগণ।

প্রার্থীতি নিয়ে বিবিসি জার্নাল কে খালেদ সাইফুল্যাহ বলেন, মাদক মুক্ত, নেশা মুক্ত, দূর্নীতি মুক্ত,সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। মানুষের জন্য কাজ করতে চাই, আর ভালো কাজের মাধ্যমে মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে থাকার জায়গা দিলে, সারা জীবন মানুষের পাশে থেকে পৌরসভার আর্থসামাজিক ও অবকাঠামোগত উন্নয়নে নিরলস কাজ করে যাবো ইনশাঅঅল্লাহ।

তিনি আরও বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে প্রাণপ্রিয় পৌরসভার মানুষগুলোও আমার মোবাইল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি পৌরকে একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। বাংলাদেশের মাননীয় প্রধান-মন্ত্রীর রুপকল্প ২০৪১ বাস্তবায়ন করার জন্য নিরলস ভাবে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী হতে চাই।