চৌমুহনীতে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন
বিজে২৪ডটকমঃ
চৌমুহনী পৌরসভার নির্বাচনী প্রচারকালে স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লাহর উপর প্রতিপক্ষের লোকজন হামলা চালালে প্রার্থী ও মহিলাসহ ১০ জন আহত হয়েছে। এতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
 রবিবার সকাল ৯টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের গাজী আমিন উল্যার বাড়ীর সামনে ঘটেছে। হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী মোঃ খালেদ সাইফুল্লাহ গ্লোব ডেইরী ফার্মস্থ নিজ নির্বাচনী ক্যাম্পে দুপুর ১টায় এক সংবাদ সম্মেলন করেন। এতে প্রার্থী ছাড়াও আওয়ামীলীগের একাংশের নেতাকর্মী এবং বিভিন্ন সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খালেদ সাইফুল্ল্যাহ অভিযোগ করেন, রবিবার সকালে পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসেবে পৌরসভার ৭নং ওয়ার্ডে গাজী আমিন উল্যার বাড়িতে ভোটারদের সাথে কৌশল বিনিময় করছিল। হঠাৎ নৌকা প্রতিকের বেইজ লাগিয়ে ইসমাঈল ও সোহান এর নেতৃত্বে একদল বিপদগামী লোক দেশীয় অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে তাঁকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় তাঁকে কিল, ঘুষি, লাথি মারে। এক পর্যায়ে আহত অবস্থায় তিনি আত্মরক্ষার্থে ঐ বাড়ির একটি ঘরে ঢুকে পড়ে।
আক্রমনকারীরা আরো বেপরোয়া হয়ে তাঁকে ঘর থেকে বের করে আনার জন্য এলোপাতাড়ী ভাবে ঐ বাড়ির কয়েকটি ঘরে ভাংচুর শুরু করলে বাড়ির নারী-পুরুষ ও আশপাশের লোকজন তাদেরকে প্রতিরোধ করতে গেলে তারা সুমন (৪০), আফসার (২৫), খালেক (৫০), নুরী বেগম (২৫) সহ ২০ জনকে আহত করে। এদের মধ্যে ২ জন কে তাৎক্ষনিক বেগমগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।
তিনি আরো বলেন, যতই হামলা, মামলা হোক না কেন সুষ্ঠ নির্বাচন না হওয়া পর্যন্ত  লড়াই চালিয়ে যাবেন। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর নিকট জোর দাবী করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি বলে পুলিশ জানায়।