জমকালো আয়োজনে নিনোচার প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব

বিজে২৪নিউজঃ

‘মানবতার স্পর্শে, প্রতিষ্ঠার ৩য় বর্ষে’ স্লোগানে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বুধবার নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর অডিটোরিয়ামে হয়ে গেল বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ নোয়াখালী চাই’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব, গুণীজন সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুর রহমান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত কৃষি মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ কায়কোবাদ। বিশেষ অতিথি ছিলেন চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্যাহ, বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহনাজ বেগম, অতিরিক্ত পুলিশ সুপার শাহে ইমরান, ফরাজি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোক্তার হোসাইন, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান সিকদার। ত্রয়ী রায় তুলতুল ও সংগঠনের নোবিপ্রবি শাখার সভাপতি ওমর ফারুক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের তিন বছরের পথচলার ওপর বিশেষ শুভেচ্ছা বক্তব্য দেন কেন্দ্রিয় কমিটি সদস্য সচিব সময় মুরাদ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষন ছিলো জম্মদিনে দেশের সুধী মহলের বিশেষ ভিডিও বার্তা ও সংগঠনের তিন বছরের মানবিক পথচলা নিয়ে প্রজেক্টরে বিশেষ ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন। অনুষ্ঠানে চৌমুহনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র খালেদ সাইফুল্যাহ ও বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহনাজ বেগমকে সংবর্ধিত করা হয়। ২০ পাউন্ডের বিশাল কেক কেটে সংগঠনের ৩য় জম্মবার্ষিকী সেলিব্রেশন করেন আমন্ত্রিত অতিথি ও সংগঠনের সকল সদস্যবৃন্দ।

পরে জনপ্রিয় সংঙ্গীত শিল্পী বেলাল, তৃষা, তুসমা ও নৃত্য শিল্পী রুবেলের চোঁখ ধাঁধানো নাচে গানে শুরু হয় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।