জমকালো আয়োজনে সেভেন ঈদ সেল্ফি কনটেস্ট বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

বিজে২৪নিউজঃ

ঘাতক করোনার ভয়ংকরী ছোবলে দিশেহারা সমগ্র পৃথিবী। চারদিকে শুধু সংক্রমন আর মরন। কর্মমূখর মানুষগুলো হয়ে পড়েছে কর্মহীন, অন্যদিকে কর্মচাঞ্চল্যে ভরা তরুণী তরুণীরা যখন ঘরবন্দী হয়ে পড়েছে ঘরকুণো ব্যাঙ্গের মত, ঠিক তখনী কিছুটা মানসিক প্রশান্তির প্রয়াসেই “চৌমুহনী সরকারী এস.এ কলেজ  অ্যালামনাই  অ্যাসোসিয়েশন” এর আয়োজনে শুরু হয় কলেজ কেন্দ্রিক “সেভেন ঈদ সেলফি কনটেস্ট- ২০২০”

প্রতিযোগিতার প্রথম রাউন্ডে অংশগ্রহণ করেন সর্বমোট ১১৯ জন প্রতিযোগী । কমিটির সিলেক্টেডকৃত বিচারকদের প্রাপ্ত যাচাই বাচাই ও নম্বরের ভিত্তিতে প্রথম পর্বে  প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হন যথাক্রমে তাহমিনা সুলতানা সাথী, ফয়েজ আহমেদ সুমন ও ইসরাত পারভীন নিশু।

এর পর শুরু হয় দ্বিতীয় রাউন্ড । এই রাউন্ডে প্রথম পর্বের উল্লেখযোগ্য ও দৃষ্টিনন্দন ২১জন সেলফিবাজদের মধ্যে শুরু হয় তুমুল প্রতিযোগিতা ,অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় রাউন্ডে প্রথম হওয়ার গৌরব অর্জন করেন এ,আর,বাপ্পি, ২য় রিশাদ গাজী,৩য় তনু ভুঁইয়া। পুরো কনটেস্ট এ সম্মানিত বিচারকের আসনে ছিলেন আদনান সারোয়ার, নির্ঝর  সিদ্দিক,ফারহান ইউসুফ।

অবশেষে  গত ২৬শে ডিসেম্বর মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সেভেনের জমকালো আয়োজনে সেভেন ঈদ সেল্ফি কনটেস্ট বিজয়ীদের মাঝে করা হয় পুরস্কার বিতরণ । অনুষ্ঠানে সংগঠনের আহব্বায়ক মোরশেদুল আমিন ফয়সালের সভাপতিত্বে ,ত্রয়ী রায় তুলতুল ও ইয়াসিন সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌমুহনী সরকারী এস.এ কলেজের অধ্যক্ষ মোঃ আবুল বাশার, উদ্ভোধক হিসেবে ছিলেন বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাবা শাহনাজ বেগম, প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন চৌমুহনী সরকারী এস.এ কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ফারুক খান।

সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন , এডভোকেট নিপু, গ্রুপের অন্যতম এডমিন ইমরান নূর রফি, সেভেনের কর্ণধার ও গ্রুপের এডমিন আরিফ মাইনুদ্দিন, আবদুল্লাহ আল সায়েম, এডমিন ইঞ্জিনিয়ার মিলন,রাহিদুল ইসলাম,অভি সাহা,পলাশ বাঙ্গালী,তাসলিমা রাখি,জোবেদা আকতার মিলি প্রমূখ।