সাংসদ কিরণ এর রোগমুক্তির জন্য মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা

বিজে২৪নিউজঃ

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নোয়াখালী-৩(বেগমগঞ্জ)  সংসদীয় আসনের সংসদ সদস্য  ও গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুনুর রশীদ কিরন, বেগমগঞ্জ উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্লাহ

ও সাংসদ কিরনের বড় ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি জিহান আল রশীদ রাফি । আজ তাদের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়েছে বেগমগঞ্জের বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে।

গতকাল রাত ৮টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে সনাতনী ফাউন্ডেশন এর উদ্যোগে সার্বজনীন হরিসেবাশ্রম মন্দির ও আজ শুক্রবার উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে এই প্রার্থনার আয়োজন করা হয়। বিশেষ এই মোনাজাতে সকল ধর্মের ও বর্ণের মানুষ মহামারী করোনায় আক্রান্তদের জন্য মহান সর্বশক্তিমান আল্লাহর কাছে ফরিয়াদ করেন এদের সবাইকে যেন তিনি খুব দ্রুত সুস্থ্যতা দান করেন।

হরিসেবাশ্রম মন্দিরে প্রার্থনাকালে উপস্থিত ছিলেন সনাতন বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ নোয়াখালী জেলার কোষাধ্যক্ষ জগদীশ চন্দ্র দাস, রাজগঞ্জ সনাতনী ফাউন্ডেশন সিনিয়র সহ সভাপতি জয় ভূঞাঁ ও রাজগঞ্জ ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সজল চক্রবর্তী সহ ফাউন্ডেশনের অনান্য নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অপরদিকে সাংসদ কিরন ও ভিপি মোহাম্মদ উল্যাহর রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া  চেয়েছেন তাদের পরিবার।

বিশেষ ভাবে উল্লেখ্য, সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন বাংলাদেশ আওয়ামীলীগ বেগমগঞ্জ উপজেলা শাখার দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সাধারন সম্পাদক, চৌমুহনী পৌরসভার নির্বাচিত সাবেক মেয়র ও দুই বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এবং কৃষি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। অপরদিকে বর্ষীয়ান রাজনীতিবিদ ও বঙ্গবন্ধুর কালো মানিক খ্যাত ভিপি মোহাম্মদ উল্যাহ নোয়াখালী জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক বেগমগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।

মন্দিরের প্রার্থনাটি দেখুন ভিডিওসহ মসজিদের ভিডিওটি পাওয়া যায়নি এজন্য আমরা দুঃখিত।