নোয়াখালী প্রতিনিধি:

নবাগত নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস এর সাথে ‘বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব-নোয়াখালী’র সাংবাদিক প্রতিনিধিদের ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব-নোয়াখালীর প্রতিষ্ঠাতা ও সাধারারণ সম্পাদক এবং আরটিভির সাবেক নিউজ কো-অর্ডিনেটর মোঃ সাইফুর রহমান রাসেলের নেতৃত্বে সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে উক্ত মত বিনিময় সভা,  ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সাংবাদিক প্রতিনিধিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারারণ সম্পাদক মোঃ সাহাব উদ্দিন ও রিপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন টিপু, কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ আবু নাসের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন মিলন, দপ্তর সম্পাদক আবু তাহের খোকন, সাংস্কৃতিক সম্পাদক হাবীবুর রহমান পি্টু, সহ-সাংগঠনিক সম্পাদক খায়রুল আনাম রিফাত ও নাসির উদ্দিন মিরাজ এবং নির্বাহী সদস্য এ. এইচ. হাসান, প্রমূখ।

মত বিনিময় সভায় বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব প্রতিনিধিদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, “সাংবাদিকরা হচ্ছে প্রশাসনের তৃতীয় চোখ।” সাংবাদিকসহ সকলের সহযোগিতা পেলে নোয়াখালীকে তিনি সুন্দর ভাবে সাজানোর আশাবাদ ব্যক্ত করেন। অন্য দিকে প্রেসক্লাবের পক্ষে সাধারারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান রাসেল বলেন, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব নোয়াখালীর যে কোন উন্নয়ন ও সমস্যায় সর্বদা পাশে থাকবে।

পরিশেষে সদ্য যোগদানকৃত নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীনের সাথেও প্রেসক্লাব প্রতিনিধিরা সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।